চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ, কিশোরগঞ্জ এক্সপ্রেসের সহকারী চালক আহত

আমাদের নিকলী ডেস্ক ।।

কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় চলন্ত ট্রেনে পাথর ছুড়ে মেরেছে দুর্বৃত্তরা। এতে জানালার কাচ ভেঙে ট্রেনের সহকারী চালক কাউসার আহমেদের দুই চোখ ক্ষতিগ্রস্ত হয়েছে।

বৃহস্পতিবার (০২ সেপ্টেম্বর) সন্ধ্যা পৌনে ৬টার দিকে ভৈরব রেল স্টেশনের আউটার সিগন্যাল এলাকায় এ ঘটনা ঘটে।

ভৈরব রেলওয়ে পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (০২ সেপ্টেম্বর) সন্ধ্যা পৌনে ৬টার দিকে ভৈরব রেল স্টেশনের আউটার সিগন্যালের কাছাকাছি আসে কিশোরগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী আন্তঃনগর কিশোরগঞ্জ এক্সপ্রেস ট্রেনটি। ট্রেনটি লক্ষ্মীপুর এলাকা অতিক্রম করার সময় নিচ থেকে পাথর ছুড়ে মারে দুর্বৃত্তরা। এতে জানালার কাচ ভেঙে চালকের আসনের পাশে বসা সহকারী চালক কাউসার আহমেদের দুই চোখে আঘাত লাগে। এছাড়া কয়েকটি পাথর যাত্রীদের কামরায় গিয়ে আঘাত হানে। ট্রেনটি ভৈরব রেলওয়ে স্টেশনে যাত্রা বিরতি দিলে সহকারী চালক কাউসার আহমেদকে ট্রেন থেকে নামিয়ে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। পরে ওই ট্রেনে করেই তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়।

ভৈরব রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আহাম্মদ বিশ্বাস সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় ১৫ জনকে আটক করা হয়। তবে ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা অস্বীকার করায় তাদের ছেড়ে দেওয়া হয়েছে। এ ব্যাপারে এখনো কোনো মামলা হয়নি।

 

সূত্র : বাংলানিউজ২৪

Similar Posts

error: Content is protected !!