নিকলীতে দুই যুবকের রহস্যজনক মৃত্যু

oshavabik Mrittu

নিজস্ব প্রতিনিধি ।।

বিচ্ছিন্ন ঘটনায় নিকলীতে দুই যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। মৃত যুবকরা হলেন নিকলী উপজেলা সদরের সিতারামপুর গ্রামের রজব আলীর ছেলে জহির ইসলাম (৩২) ও কারপাশা গ্রামের মৃত অহিদ মিয়ার ছেলে সোহেল (৩৫)।

জানা যায়, জহির ইসলাম বর্ষাকালীন জেলে। ৯ জুলাই শনিবার ভোরে সে নৌকা নিয়ে মাছ ধরতে বাড়ির পাশের হাওরে যায়। স্বাভাবিক সময়ের মধ্যে বাড়ি না ফেরায় দুপুরে জহির ইসলামের পিতা রজব আলী হাওরে গিয়ে ছেলের নৌকাটি ভাসতে দেখেন। জহির ইসলামকে নৌকায় দেখতে না পেয়ে তিনি প্রতিবেশীদের সহযোগিতায় হাওরের পানিতে খোঁজাখুঁজি করে। এক পর্যায়ে মৃত অবস্থায় জহিরের লাশ উদ্ধার করেন। অস্বাভাবিক মৃত্যুর ফলে এলাকায় রহস্যের সৃষ্টি হয়েছে।

জহিরের পরিবার জানায়, মৃত্যুর আগের দিন থেকে জ্বরে ভুগছিলেন তিনি।

এদিকে একই দিন বিকাল ৫টায় উপজেলার কারপাশা ও সহরমূল গ্রামের মধ্যবর্তী খালে সোহেল নামে এক যুবকের মৃতদেহ ভাসতে দেখেন এলাকাবাসী। তিনি নেশায় আসক্ত বলে তার পরিবার সূত্রে জানা যায়।

সোহেলের চাচাত ভাই সাবেক মেম্বার নূরু মিয়া জানান, সোহেল অতিমাত্রায় মদজাতীয় নেশায় আসক্ত ছিলো। জানা মতে, সোহেল বা আমাদের পরিবারের কোন শত্রু নেই। নেশায় আসক্ত অবস্থায় খালের ওপরের সেতু দিয়ে আগের দিন রাতের কোনো এক সময় যাতায়াতের মুহূর্তে পানিতে পড়ে তার মৃত্যু হয়ে থাকতে পারে।

উল্লেখ্য, সেতুটি দীর্ঘদিন যাবৎ রেলিংহীন, ভাঙ্গা ও ঝুঁকিপূর্ণ অবস্থায় ব্যবহৃত হচ্ছে।

Similar Posts

error: Content is protected !!