নারীর ক্ষুদ্র ব্যবসায় আর্থিক সহযোগিতা পপি-রিকল প্রকল্পের

popi recall

নিজস্ব প্রতিনিধি ।।

পপি-রিকল প্রকল্পের কর্ম এলাকায় সোমরার ২৮ নভেম্বর নিকলী উপজেলার ছাতিরচর ও গুরই ইউনিয়ন এবং মিঠামইন সদর উপজেলায় সিবিও পর্যায়ের নারী সদস্যদের ক্ষুদ্র ব্যবসার জন্য আর্থিক সহযোগিতা প্রদান করা হয়। ২০১৬-২০১৭ অর্থবছরে ২১টি সিবিওতে মোট ৪২ জন নারী সদস্যের প্রত্যেককে ১২ হাজার ৫ শত টাকা করে আর্থিক সহযোগিতা চেকের মাধ্যমে প্রদান করা হয়।

যে সকল নারী সদস্য ক্ষুদ্র ব্যবসার (টেইলারিং, মুদি দোকান) সাথে যুক্ত তাদেরকেই এই আর্থিক সহযোগিতা প্রদান করা হয়। সিবিও পর্যায়ে নারী সদস্যদের মাঝে আর্থিক সহযোগিতা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রকল্প সমন্বয়কারী মোশারফ হোসেন, একাউন্টস ও লজিস্টিকস অফিসার মো: জাকারিয়া, ফিল্ড ফ্যাসিলিটেটর নাছিমা খাতুন।

popi recall

পপি-রিকল প্রকল্প কর্ম এলাকায় নারীদের জীবনমান উন্নয়নে অনেক বছর কাজ করছে। চেক বিতরণ অনুষ্ঠানে আশা প্রকাশ করা হয়, যে সকল নারী সদস্য এই আর্থিক সহযোগিতা পাচ্ছেন তারা অবশ্যই তাদের ব্যবসাকে আরো ভালোভাবে প্রসারিত করার চেষ্টা করবেন। লাভের টাকা দিয়ে ব্যবসাকে আরো বড় করার চেষ্টা করবেন।

পপি-রিকল প্রকল্প-এর পকল্প সমন্বয়কারী মোশারফ হোসেন বলেন, আমরা সকল কাজ নারীদের জীবনমান উন্নয়নের জন্য বাস্তবায়ন করছি। আমরা প্রতি বছর সিবিও পর্যায়ে নারী সদস্যদের এই আর্থিক সহযোগিতা করে আসছি। নারীরা যাতে করে সংসারের কাজের পাশাপাশি আয়মূলক কাজ করতে পারেন এ জন্যই এই উদ্দ্যোগ। আপনারা যারা এই সহযোগিতা পেয়েছেন তারা অবশ্যই ব্যবসার কাজে লাগাবেন। ব্যবসাকে আরো সম্প্রসারিত করুন।

Similar Posts

error: Content is protected !!