নিকলীতে নির্ধারিত তারিখের আগে বাউবির এসএসসি পরীক্ষা গ্রহণ

Bangladesh Open University

নিজস্ব প্রতিনিধি ।।

কিশোরগঞ্জের নিকলীতে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের (বাউবি) চলতি এসএসসি পরীক্ষা নির্ধারিত সময়ের আগে পরীক্ষা অনুষ্ঠিত হওয়ায় বিপাকে পড়েছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ও পরীক্ষার্থীরা।

জানা যায়, বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটে প্রকাশিত রুটিন মোতাবেক গত শুক্রবার বাংলাদেশের ইতিহাস ও বিশ্বসভ্যতা বিষয় পরীক্ষা নিকলী শহীদ স্মরণিকা বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে অনুষ্ঠিত হয়। পরীক্ষাটির পরিবর্তিত তারিখ ছিলো ২৩ ডিসেম্বর শুক্রবার।

অতিরিক্ত দায়িত্বে থাকা নিকলী উপজেলা নির্বাহী কর্মকর্তা ভাস্কর দেবনাথ বাপ্পি জানান, বিষয়টি জানতে পেরে উর্ধ্বতন কর্তৃপক্ষকে ঐদিনই অবহিত করেছি।

এ ব্যাপারে নিকলী শহীদ স্মরণিকা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কেন্দ্রের ভারপ্রাপ্ত সভাপতি মো. শাফি উদ্দিনের সাথে যোগাযোগ করা হলে তিনি এ প্রতিনিধিকে জানান, বাউবি ওয়েব সাইটে প্রকাশিত রুটিন অপরিবর্তিত থাকায় ওই রুটিন মোতাবেক পরীক্ষা গ্রহণ করা হয়। তাছাড়া পরীক্ষার্থীরাও আগের নির্ধারিত রুটিন মোতাবেক প্রস্তুতি নেয়। ওয়েবসাইটে বাউবি কর্তৃপক্ষ পরিবর্তিত তারিখটি সংশোধন করে দিলে এমনটি হতো না। কারণ, অনলাইন এখন অনেক জনপ্রিয় ও ব্যবহৃত।

Similar Posts

error: Content is protected !!