নিকলী সদর ইউনিয়ন চেয়ারম্যান মুক্তিযোদ্ধা কারার বুরহান উদ্দিনের দাফন সম্পন্ন

বিশেষ প্রতিনিধি ।।

কিশোরগঞ্জের নিকলী উপজেলা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বহুমাত্রিক প্রতিভার অধিকারী মুক্তিযোদ্ধা কারার বুরহানউদ্দিন (৬৫) ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন।

শুক্রবার (১৯ মে) ভোর ৪টায় রাজধানীর ল্যাবএইড হাসপাতালের আইসিইউতে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি ১ ছেলে, ১ মেয়ে, স্ত্রী, নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

একইদিন বিকাল ৩টায় নিকলী কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে গার্ড অব অনার ও ৪ সহস্রাধিক লোকের উপস্থিতিতে জানাজা শেষে তাঁর লাশ উপজেলার দরগাবাড়ি গোরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়।

একদিকে ফুটবলপ্রিয়, নাট্যামোদি, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের তালিকাভুক্ত রেফারি কারার বুরহান উদ্দিন ছিলেন একজন দক্ষ সংগঠক। নিকলী সদর ইউনিয়নে তিনি একাধিক সমবায়ী প্রতিষ্ঠান গড়ে তোলার পাশাপাশি ছিলেন কৃষিপ্রেমিক। আধুনিক কৃষির পথদ্রষ্টা। তিনি ছিলেন উপজেলা শিল্পকলা ও নিকলী স্টেডিয়ামের সাধারণ সম্পাদক।

নিকলী সদর ইউনিয়ন পরিষদের একটানা ৩ বার নির্বাচিত এই চেয়ারম্যান সর্বশেষ ২০১৬ সালে ৩য় ধাপে অনুষ্ঠিত নিকলী উপজেলার সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী নৌকা প্রতীক নিয়ে বিজয়ী হয়েছিলেন।

তাঁর ছোট ভাই কারার সাইফুল ইসলাম নিকলী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক।

এই আমৃত্যু সংগঠক ও সমাজসেবকের মৃত্যুতে নিকলী উপজেলা জুড়ে নেমে এসেছে শোকের ছায়া।

শোক

কারার বুরহান উদ্দিনের মৃত্যুতে শোক জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ইসহাক ভূইয়া, উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট বদরুল মোমেন মিঠু, ঢাকাস্থ নিকলী সমিতি ও নিকলী উপজেলাকেন্দ্রিক প্রথম অনলাইন সংবাদমাধ্যম আমাদের নিকলী ডটকম। একই সাথে তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানানো হয়েছে।

Similar Posts

error: Content is protected !!