দামপাড়া থেকে পরিবহন শ্রমিকের লাশ উদ্ধার, গ্রেফতার ৪

আমাদের নিকলী ডেস্ক ।।

নিকলীতে মিলন মিয়া (৪৫) নামে এক পরিবহন শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত মিলন কিশোরগঞ্জ শহরের হারুয়া এলাকার আনোয়ার হোসেনের ছেলে। পুলিশ এ ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, নিকলী দামপাড়া এলাকার আবুবক্কর ছিদ্দিক নামে এক ব্যক্তি জরুরি বিষয়ে কথা বলার জন্য মুঠোফোনে মিলনকে তার কিশোরগঞ্জ শহরের বাসা থেকে বৃহস্পতিবার ২১ সেপ্টেম্বর রাতে মিলনের শ্বশুর বাড়ি দামপাড়া এলাকায় ডেকে নিয়ে যান। এর পর থেকেই মিলন নিখোঁজ থাকেন। পরের দিন শুক্রবার বিকেলে দামপাড়া গোয়ালহাটি এলাকার এক পুকুরে এক ব্যক্তির মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসলে মিলনের স্ত্রী খোশনাহার বেগম সেটি তার স্বামীর মরদেহ বলে সনাক্ত করেন।

পুলিশ খোশনাহারের ভাষ্যমতে মোবাইল ট্র্র্যাকিং-এর মাধ্যমে শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে দামপাড়া এলাকার আবুবক্কর ছিদ্দিক (৩০), রাজিব মিয়া (২৮), মনাক মিয়া (২৫) ও দিদার মিয়াকে (১৯) কটিয়াদী উপজেলার করগাঁও ইউনিয়নের লাহুন্দ এলাকা থেকে আটক করে।

নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসিরুদ্দিন ভূঁইয়া জানান, পূর্বশত্রুতার জেরে এ ঘটনা ঘটতে পারে। শনিবার মিলনের মরদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ ব্যাপারে শনিবার দুপুরে নিহতের স্ত্রী খোশনাহার বেগম বাদী হয়ে নিকলী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

সূত্র : নিকলীতে পরিবহন শ্রমিকের মরদেহ উদ্ধার, গ্রেপ্তার ৪ [কিশোরগঞ্জ নিউজ, ২৩ সেপ্টেম্বর ২০১৭]

Similar Posts

error: Content is protected !!