সন্ত্রাসী থেকে বাঁচতে মুক্তিযোদ্ধার সংবাদ সম্মেলন


বিশেষ প্রতিনিধি, কিশোরগঞ্জ ।।

সন্ত্রাসী ফারুক বাহিনীর হাত থেকে বাঁচার দাবিতে মুজিবুর রহমান নামে মিঠামইনের এক মুক্তিযোদ্ধা সংবাদ সম্মেলন করেছেন। শনিবার বিকালে জেলা প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি জানান, তার পরিবারের বিরুদ্ধে জমিজমা আত্মসাত করার উদ্দেশ্যে সন্ত্রাসী ফারুক বাহিনী প্রাণনাশের হুমকি দিয়ে যাচ্ছে। মুক্তিযোদ্ধার তিনটি দোকানঘরও সন্ত্রাসীরা ভেঙে নিয়ে গেছে।

লিখিত বক্তব্যে আরো জানানো হয়, বঙ্গবন্ধুর ডাকে তিনি এবং তার বড়ভাই রফিকুর রহমান মুক্তিযুদ্ধে গিয়েছিলেন। কিন্তু আজ তার পরিবার একই গ্রামের নেশাখোর সন্ত্রাসী ফারুক বাহিনীর অত্যাচার নির্যাতনের শিকার। এরা একের পর এক মিথ্যা অভিযোগে মামলা করে হয়রানি করছে। ফারুক তার প্রধান সহযোগী ইয়াকুবের মাধ্যমেও মিঠামইন থানায় মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান ও তার আত্মীয়দের বিরুদ্ধে মিথ্যা মামলা করিয়েছেন।

তারা মুক্তিযোদ্ধা মুজিবুর রহমানকে যে কোন সময় খুন করে ফেলবে বলে হুমকি দিয়ে যাচ্ছে। গত ২৮ নভেম্বর রাতেও ফারুক তার নিজ ফোন থেকে মুক্তিযোদ্ধার দুই আত্মীয়ের মোবাইল নম্বরে কল করে মুজিবুর রহমানের বিরুদ্ধে ধর্ষণ মামলা করে কারাগারে পাঠাবে বলে হুমকি দিয়েছেন। তবে ফারুকের ওই মোবাইল নম্বরে একাধিকবার ফোন করলেও সেটি এখন আর ব্যবহৃত হচ্ছে না বলে জবাব আসে।

মুক্তিযোদ্ধা মুজিবুর রহমানের ধারণা, হুমকি দেয়ার কারণেই সেই সিমটি এখন আর ব্যবহৃত হচ্ছে না। কিছুদিন আগে মুজিবুর রহমানের বাড়ির কাছে তার তিনটি দোকানঘর ফারুক বাহিনী ভেঙে নিয়ে গেছে বলেও লিখিত বক্তব্যে বলা হয়েছে। সন্ত্রাসী বাহিনী গ্রাম্য সালিশ মানে না বলেও উল্লেখ করা হয়। মুজিবুর রহমান এখন প্রয়োজন থাকলেও গ্রামের বাড়িতে যেতে পারছেন না।

পরিবার নিয়ে তিনি এখন জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছেন। কাজেই তিনি জীবনের নিরাপত্তার দাবি জানিয়েছেন। সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন মুজিবুর রহমানের ভাই সিরাজুল হক ভূঁইয়া, সন্তান মাহমুদুর রহমান, ভাতিজা বাবুল ভূঁইয়া, জেহাদ ভূঁইয়া, মাসুদ ভূঁইয়া, মজনু ভূঁইয়া প্রমুখ।

Similar Posts

error: Content is protected !!