কটিয়াদীতে আন্তঃজেলা ৬ চোর গ্রেফতার, ৮টি মোটরসাইকেল উদ্ধার


কটিয়াদী (কিশোরগঞ্জ) সংবাদদাতা ।।

কিশোরগঞ্জের কটিয়াদীতে আন্তঃজেলা মোটরসাইকেল, সিএনজি অটোবাইক, মাইক্রোবাস চোর চক্রের ৬ সদস্যকে গ্রেফতার ও ৮টি মোটরসাইকেল উদ্ধার করেছে কটিয়াদী থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হচ্ছে আক্কাস (৪০), খায়রুল (২৫), গালকাটা হুমায়ুন (৪০), মোশারফ (২০), ফয়সাল (৩৫) ও মিজান (৪০)। গ্রেফতারকৃতরা কিশোরগঞ্জ সদর, কটিয়াদী, পাকুন্দিয়া, করিমগঞ্জ ও নিকলী উপজেলার বাসিন্দা। তাদেরকে রোববার কিশোরগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার নাগেরগ্রাম গ্রামের নিজ বাড়ি থেকে জুনায়েদ ও তার ছোট ভাই এরশাদকে সম্প্রতি পুলিশ গ্রেফতার করে। তাদের দেয়া তথ্য মতে জেলার বিভিন্ন উপজেলায় অভিযান চালিয়ে অন্যদেরকে গ্রেফতার করে কটিয়াদী থানা পুলিশ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, পাকুন্দিয়া উপজেলার আফতাব উদ্দিনের ছেলে সজিব মিয়া মালয়েশিয়া থেকে এই চক্রটিকে নিয়ন্ত্রণ করে। শনিবার রাতে বানিয়াগ্রাম এলাকা থেকে আক্কাস ও খায়রুলকে, পাকুন্দিয়া উপজেলা থেকে মোশারফকে, করিমগঞ্জের মরিচখালী থেকে ফয়সাল ও মিজানুর রহমানকে চোরাই মোটর সাইকেলসহ গ্রেফতার করে।

মোশারফ, ফয়সাল ও মিজান চোরাই মোটরসাইকেল বিক্রি করে মোবাইল ব্যাংকিং-এর মাধ্যমে মালয়েশিয়ায় সজিবের কাছে টাকা-পয়সা লেনদেন করে। কটিয়াদী উপজেলার সাবেক ইউপি চেয়ারম্যান হানিফ, রেফায়েত উল্লাহ, শহিদুল্লাহ, বাইতুল মেম্বার জানান, মোটরসাইকেল রেখে কোনো দোকান বা অফিসে গেলে মোটরসাইকেল চুরির চিন্তায় থাকতে হয়। তারা এতই দক্ষ যে, দিবালোকে মোটরসাইকেল চুরি করে নিয়ে যায়। পুলিশ বিভিন্ন সময় বিশেষ অভিযান চালিয়ে তাদেরকে আটক করলেও অল্প দিন হাজতবাসের পর জামিনে এসে আবারও একই কাজে জড়িয়ে পড়ে।

কটিয়াদী থানার ওসি জাকির রব্বানী বলেন, এই চক্রটিকে ধরতে আমরা দীর্ঘদিন যাবত কাজ করে আসছি। বিশেষ অভিযান চালিয়ে ৮টি মোটরসাইকেলসহ ৬ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের গডফাদারদেরকে খুঁজে বের করে গ্রেফতার ও তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। অনেক তথ্যই আমাদের কাছে আছে। তদন্তের স্বার্থে তাদের নাম বলা যাচ্ছে না।

Similar Posts

error: Content is protected !!