হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল এইচএসসি পরীক্ষার্থীর

মাহমুদ আল আজাদ, হাটহাজারী প্রতিনিধি ।।

চট্টগ্রামের হাটহাজারী-খাগড়াছড়ি মহাসড়কে ট্রাক-অটোরিক্সা সংঘর্ষে এক এইচএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। সোমবার (২ এপ্রিল) দুপুরে মর্মান্তিক এ দুর্ঘটনা সংগঠিত হয় বলে প্রাপ্ত সংবাদে প্রকাশ। নিহত পরীক্ষার্থী উপজেলাধীন দক্ষিণ গুমানমর্দন বোয়ালিয়ার মুখ জিলানী বাজার জলদাশ পাড়ার পলাশ দাশের পুত্র হৃদয় দাশ (১৯)।

হৃদয় হাটহাজারী কলেজের ব্যবসায় শিক্ষা বিভাগের ছাত্র। সোমবার দুপুরের দিকে সরকারহাট বাজারের মইগ্যেরহাট এলাকায় নাজিরহাট পরীক্ষা কেন্দ্র থেকে পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে দুর্ঘটনাটি সংগঠিত হলে ৫ শিক্ষার্থী আহত হয়। এতে হৃদয় দাশের মারাত্মক রক্তক্ষরণ হলে স্থানীয়রা তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে বিকেলে সে মৃত্যু বরণ করে। অন্য আহতদের প্রাথমিক চিকিৎসা শেষে আশংকামুক্ত বলে জানা যায়।

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও থানা সূত্রে জানা যায়, নিহত হৃদয় দাশসহ আরো ৪পরীক্ষার্থী নাজিরহাট পরীক্ষা কেন্দ্র থেকে পরীক্ষা দিয়ে বাড়ি ফিরছিল অটোরিক্সা করে। দুপুরের দিকে সরকারহাট বাজারের মইগ্যেরহাট এলাকায় একটি ট্রাক (চট্টগ্রাম-ট-৪৬৮১ নিয়ন্ত্রণ হারিয়ে পরীক্ষার্থী বহনকারী অটোরিক্সাকে সজোরে ধাক্কা দেয়। ৫শিক্ষার্থী আহত হলেও গুরুতর আহত হয় হৃদয় দাশ। প্রচুর রক্তক্ষরণ হওয়ায় আশংকাজনক অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে তাদের চমেক হাসপাতালে প্রেরণ করেন।

প্রাথমিক চিকিৎসা শেষে আহত ৪ জনকে হাসপাতাল কর্তৃপক্ষ ছেড়ে দেয়। বিকেলে চিকিৎসাধীন হৃদয় দাশ মৃত্যুবরণ করেন। হৃদয় দাশের পিতা পলাশ দাশ একজন দিনমজুর। তার ঘরে ২পুত্র সন্তানের মধ্যে নিহত হৃদয় দাশ বড় বলে জানা গেছে।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে থানা পুলিশ ঘাতক ট্রাকটিকে উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে এলেও ঘাতক চালক পালিয়ে যায়।

হাটহাজারী মডেল থানার ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গীর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Similar Posts

error: Content is protected !!