হাটহাজারীতে নকীব শিল্পীগোষ্ঠীর ইফতার মাহফিল অনুষ্ঠিত

মাহমুদ আল আজাদ, হাটহাজারী প্রতিনিধি ।।

ভিন্ন ধারার আয়োজনে নকীব শিল্পীগোষ্ঠীর মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত মঙ্গলবার (৫ জুন ২০১৮) বিকেলে হাটহাজারীর কাচারী সড়কস্থ জেলা পরিষদ মার্কেটের কনক মিষ্টি বিতানে ইসলামী সঙ্গীত পরিবেশনের মাধ্যমে শুরু হয়।

উক্ত আলোচনা সভা ও ইফতার মাহফিলে নকীব শিল্পী গোষ্ঠীর সিনিয়র শিল্পী হাফেজ হাবিবুল্লাহ আল হাবিবীর সঞ্চালনায় ও উপদেষ্টা মাওলানা হাফেজ ফারুখের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মাওলানা জাহাঙ্গীর মেহেদী, বিশেষ অতিথি ছিলেন পৌরসভা দোকানদার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মোঃ শফিউল আলম, গগড়দুয়ারা মাদরাসার প্রবীণ শিক্ষক মাওলানা নছিম উদ্দিন, মাস্টার মহিউদ্দিন মাহি।

বক্তারা বলেন, মাহে রমজান সংযমের মাস। এ মাসে ইবাদতে মশগুল হন ধর্মপ্রাণ মুসল্লিগণ। পাশাপাশি সমাজ থেকে ব্যাভিচার, অন্যায়-জুলুম-নিপীড়ন ও অপসংস্কৃতির বিরুদ্ধে জাতীয় ইসলামী শিল্পীগোষ্ঠীর কলরবের তরুণ, যুবকদের মতো চট্টগ্রামের হাটহাজারীতে ভিন্ন ধারার মত নিয়ে শিশু-কিশোর সংগঠন নকীব শিল্পীগোষ্ঠীর তরুণরা ইসলামী সঙ্গীত দিয়ে প্রতিবাদ করে যাচ্ছেন।

গ্রামে গ্রামে পৌছে দিচ্ছেন আল্লাহ ও রাসূলের (সা:) শানে প্রেমগাঁথা কথাগুলো সুরে সুরে। এর ধারাবাহিকতা বজায় রাখতে নকীব পরিবারের প্রতি বক্তা আহ্বান জানান। এ সময় নকীব পরিবারের সকল সদস্য উপস্থিত ছিলেন।

Similar Posts

error: Content is protected !!