মহাস্থানে এবি জুয়েলার্সে তালা কেটে স্বর্ণালংকার দুর্ধর্ষ চুরি

মহাস্থান (বগুড়া) প্রতিনিধি ।।

বগুড়ার শিবগঞ্জ উপজেলার মহাস্থান রূপালী ব্যাংক সংলগ্ন এ.বি জুয়েলার্স নামের একটি স্বর্ণের দোকানের ৫টি তালা কেটে স্বর্ণালংকার ও নগদ টাকা চুরির ঘটনা ঘটেছে। বুধবার (১৭ অক্টোবর ২০১৮) দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

শিবগঞ্জ উপজেলার রায়নগর ইউনিয়নের বাসিন্দা ব্যবসায় প্রতিষ্ঠানটির মালিক মো. আব্দুল লতিফ (বাদশা) প্রোং জানান, প্রতিদিনের মতো বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় যথা নিয়মে দোকান বন্ধ করে বাড়ি যাই। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় পাশের দোকানদার, দোকানে চুরি হওয়ার খবর দেয়। এরপর দ্রুত ছুটে এসে দেখি ৫টি তালা কেটে শাটার খুলে দোকানে প্রবেশ করে পুরো সিন্দুক নিয়ে যায় সংঘবদ্ধ চোরেরা।

সিন্দুকে রক্ষিত নগদ ১লাখ ২০ হাজার টাকা ও সোনা, রোপাসহ বিভিন্ন ধাতবের তৈরি অলংকার ছিল বলে জানান দোকান মালিক বাদশা; যার আনুমানিক মূল্য ১৫ লাখ টাকার মতো। এতে তিনি অনেক ক্ষতিগ্রস্ত হয়ে পথে বসেছেন বলে আহাজারী করেন।

এ ঘটনায় পাশের মার্কেটের নৈশ প্রহরী আবুল কালাম (৫৫) জানান, রাত ৪টায় ৮/১০ জনের মতো অজ্ঞাত ব্যক্তিদের ওই জুয়েলার্সের সামনে দিয়ে ট্রাকযোগে যেতে দেখেছেন।

এ খবর পেয়ে সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল পরিদর্শন করেন শিবগঞ্জ থানার নবাগত অপারেশন ইন্সপেক্টর (তদন্ত) নান্নু খান। তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের জানান, ভোর রাতের দিকে দোকানের শাটারের তালা কেটে চোরেরা ভিতরে প্রবেশ করে সিন্দুক ট্রাকযোগে নিয়ে যায়। ওই সিন্দুকে নগদ টাকাসহ প্রায় ১৫ লাখ টাকার অলংকার ছিল বলে জানান। ঘটনাটি তারা সূক্ষ্মভাবে খতিয়ে দেখছেন এবং জড়িতদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে বলে যোগ করে বলেন পুলিশের এই কর্মকর্তা।

উল্লেখ্য, গত ২০১৬ সালের ৬ জানুয়ারি বুধবার ওই একই কায়দায় পাশের দোকান আপন জুয়েলার্সে দুর্ধর্ষ চুরি সংগঠিত হয়েছিল। চোরেরা দোকানের তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে সিন্দুক ভেঙ্গে নগদ পঁচানব্বই হাজার টাকা, ৭২ ভরি স্বর্ণসহ আনুমানিক ৩৫ লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে যায়।

Similar Posts

error: Content is protected !!