শতবর্ষী বৃদ্ধাকে ধর্ষণ করলো একুশ বছরের যুবক!

আমাদের নিকলী ডেস্ক ।।

এ কোন পথে চলেছে সমাজ! সদ্য যুবকের বিকৃতি যৌন লালসার শিকার হতে হল শতায়ু এক বৃদ্ধাকে। ন্যক্কারজনক ঘটনাটি ঘটেছে নদিয়ার চাকদহের। অভিযুক্তকে হাতেনাতে ধরে ফেলেন নির্যাতিতার আত্মীয়রা। তাকে গ্রেফতার করেছে পুলিশ।

বয়স একশো পেরিয়েছে। অশক্ত শরীরে চলাফেরা করতে সমস্যা হয়। এই বয়সে এসে কিনা ধর্ষিতা হতে হল! আর যে ধর্ষণ করেছে বলে অভিযোগ, তার বয়স মাত্র ২১ বছর! হৈ চৈ পড়ে গেছে নদীয়া চাকদহের। চাকদহের চাকুরিয়া গঙ্গাপ্রসাদপুরে থাকেন অশীতিপর ওই বৃদ্ধা।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, মঙ্গলবার রাতে বাড়িতে একাই ছিলেন তিনি। সেই সুযোগে তাঁর ঘরে ঢোকে বছর একুশের এক যুবক। সে আবার ওই বৃদ্ধারই প্রতিবেশী। ঘরে ঢুকে দাদির বয়সী ওই মহিলাকে ওই যুবক ধর্ষণ করে, অভিযোগ।

বৃদ্ধার আর্ত চিৎকারে ছুটে আসেন অন্য প্রতিবেশীরা। তাঁরা দেখেন, ঘরের মেঝেতে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন শতায়ু ওই মহিলা। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। অভিযুক্ত যুবককেও হাতেনাতে ধরে ফেলেন স্থানীয় বাসিন্দারা। খবর দেয়া হয় থানায়। বৃদ্ধার প্রতিবেশী ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

সত্যি কথা বলতে, ঘরে-বাইরে এখন নানা ভাবে যৌন হেনস্থার মুখে পড়তে হয় মহিলাদের। ধর্ষণের মতো ঘটনা প্রায়ই ঘটে। কিন্তু, তাই বলে শতবর্ষ পেরুনো এক বৃদ্ধাকে ধর্ষণ! শোরগোল পড়ে গেছে চাকদহের চাকুরিয়ার গঙ্গাপ্রসাদপুরে।

কেন এমন কাণ্ড ঘটাল বছর একুশের ওই তরুণ? তা বুঝে উঠতে পারছেন না স্থানীয় বাসিন্দারা। তবে কারণ যাই হোক না, অভিযুক্তের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি উঠেছে। দিন কয়েক আগেই বর্ধমান স্টেশনে এক যুবকের পাশবিক অত্যাচারের শিকার হয়েছিলেন বছর সত্তরের এক বৃদ্ধা। ‘মা’ বলে সম্বোধন করে খাবার দেয়ার অছিলায় তাঁর উপর পাশবিক অত্যাচার চালানো হয় বলে অভিযোগ।

সূত্র : সংবাদ প্রতিদিন (ভারত), ২৪ অক্টোবর ২০১৮

Similar Posts

error: Content is protected !!