নিকলীতে বখাটে ছাত্রদের হামলায় দুই শিক্ষক হাসপাতালে!

বিশেষ প্রতিনিধি ।।

নিকলীতে হাবিবুর রহমান হাবিব (৩২) ও মো. নোমান (২৭) নামে একটি উচ্চ বিদ্যালয়ের দুই শিক্ষককে পিটিয়ে ও ছুরিকাঘাতে আহত করেছে কয়েক ছাত্র। আহতরা কিশোরগঞ্জ সদর হাসপাতালে ভর্তি রয়েছেন।

জানা যায়, নিকলী উপজেলার কারপাশা ইউনিয়নের মজলিশপুর শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক (কৃষি) মো. হাবিবুর রহমান (হাবিব) মঙ্গলবার (৬ নভেম্বর ২০১৮) সন্ধ্যায় অপর শিক্ষক নোমানের বাড়ি কারপাশায় বেড়াতে যান। সন্ধ্যায় ফেরার পথে নোমান এগিয়ে দিতে আসেন।

নিকলী-করিমগঞ্জ সড়কের বদরপুর সীমানায় শিক্ষকদ্বয় রাস্তার পাশে বিশ্রামরত অবস্থায় তাদের সাবেক ও বর্তমান কয়েক ছাত্র রড, ছুরি নিয়ে তাদের ওপর চড়াও হয়। ছাত্রদের রডের আঘাতে হাবিবুর রহমানের (হাবিব) পিঠে ফোলা জখম ও হাত ভেঙ্গে যায়। ছুরির আঘাতে নোমানের থুতনিসহ একাধিক জায়গা কেটে যায়।

সন্ধ্যার আলো-ছায়ায় শিক্ষকদ্বয় তাদের সাবেক ও বর্তমান ছাত্রগ্রুপটির মধ্যে এসাব উদ্দিনের পুত্র অংশু (১৮), জহুর আলীর পুত্র আরমান (১৭), জালালুদ্দিনের পুত্র সুলাইমানকে (১৮) চিনতে পারেন। রাতেই আহতদের নিকলী উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতালে স্থানান্তর করেন।

শিক্ষকদ্বয় জানান, এসএসসি টেস্ট পরীক্ষায় কয়েক ছাত্রকে অসদুপায় অবলম্বনে শাস্তি দিয়েছিলাম। এর জেরেই তারা এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে প্রতিষ্ঠানটির সভাপতি নিকলী উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম ঢাকায় অবস্থান করছেন এবং কি ব্যবস্থা নেয়া হয়েছে তা প্রধান শিক্ষক বলতে পারবেন বলে উল্লেখ করেন।

প্রধান শিক্ষক মো. হোসেন আলী জানান, বখাটে ছাত্রদের চিহ্নিত ও এ ব্যাপারে আইনী ব্যবস্থার প্রস্তুতি চলছে।

Similar Posts

error: Content is protected !!