ভৈরবে ট্রাক্টরচাপায় পরিছন্নতা কর্মী নিহত, মীমাংসা!

আমাদের নিকলী ডেস্ক ।।

কিশোরগঞ্জের ভৈরবে ট্রাক্টরচাপায় জুয়েল মিয়া (১৯) নামে এক পরিছন্নতা কর্মী নিহত হয়েছেন। রোববার (৮ সেপ্টেম্বর) বিকেলে ভৈরব পৌর শহরের নিউটাউন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত জুয়েল মিয়া পাবনা জেলার আতাইকুলা উপজেলা গঙ্গারামপুর গ্রামের বকুল মিয়ার ছেলে এবং ভৈরব পৌরসভার একজন পরিছন্নতা কর্মী।

পুলিশ ও স্থানীয়রা জানান, রোববার (৮ সেপ্টেম্বর) বিকেলে বাবা বকুল মিয়ার সঙ্গে কাজে যায় ছেলে জুয়েল। কাজ শেষে ফেরার পথে নিউটাউন এলাকায় মাহিন্দ্রা ট্রাক্টরের চাপায় বাবা ও ছেলে দু’জনই গুরুতর আহত হন।

পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে চিকিৎসক জুয়েলকে মৃত ঘোষণা করেন। আহত বকুল মিয়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এদিকে ট্রাক্টরসহ ঘাতক চালককে আটক করে পুলিশে দেয় স্থানীয়রা।

দুর্ঘটনার খবর পেয়ে হাসপাতালে যান ভৈরব পৌর মেয়র মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট ফখরুল আলম আক্কাছ ও ৮নং ওয়ার্ড কাউন্সিলর হাবিবুল্লাহ নিয়াজ। দুর্ঘটনার বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোখলেসুর রহমান।

পৌর মেয়রের মধ্যস্থতায় নিহতের পরিবারের সঙ্গে ট্রাক্টরের মালিকপক্ষের মীমাংসা হয়েছে বলেও সংবাদমাধ্যমকে জানান মো. মোখলেসুর রহমান।

 

সূত্র : বাংলানিউজ২৪

Similar Posts

error: Content is protected !!