হাটহাজারীতে মহিলার ঝুলন্ত লাশ উদ্ধার

মাহমুদ আল আজাদ, হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি ।।

চট্টগ্রামের হাটহাজারীতে এক সন্তানের জননীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। রবিবার (৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার ফতেপুর ইউনিয়নস্থ ১১ মাইল এলাকার মিনহাজ ম্যানশন থেকে মহিলার ঝুলন্ত লাশটি উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া মহিলা এলাকার মোঃ নিয়ামতউল্লাহ জীবনের স্ত্রী এবং আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালের পাশে আব্দুন নূরের কন্যা রেশমী আক্তার (২৫)। রাতেই জিজ্ঞাসাবাদের জন্য তার পিতা ইউসুফকে আটক করেছে পুলিশ।

থানা সূত্রে জানা গেছে, নিহত রেশমী আক্তারের সাথে মিনহাজ ম্যানশনের মালিক ইউসুফের পুত্র নিয়ামতউল্লাহ’র সাথে আদালতের মাধ্যমে ৩ বছর আগে বিবাহবন্ধনে আবদ্ধ হন। কিন্তু পারিবারিক ও সামাজিকভাবে রেশমীকে ঘরে তুলে নেয়নি। তিনি চট্টগ্রামের আগ্রাবাদে থাকেন। কিছুদিন পর পর স্বামী নেয়ামতউল্লাহর সাথে দেখা করেন। রেশমীর আগেও এক বিয়ে হয়েছিল। সেই ঘরে তার তামান্না সুলতানা নামে ৭ বছরের এক কন্যাসন্তান রয়েছে। গতকাল রবিবার রেশমী তার স্বামী নিয়ামতউল্লাহ জীবনের সাথে দেখা করতে এসেছিল।

বিকালে হঠাৎ ওই বাসার একটি কক্ষের সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঝুলে থাকতে দেখলে স্থানীয়রা হাটহাজারী থানায় খবর দিলে ওসি সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত লাশ উদ্ধার করেন। উদ্ধারের সময় বাসার দরজা-জানালা ও মেইন গেইট খোলা ছিল এবং বাসায় কেউ ছিল না বলে পুলিশ জানায়।

বিভিন্ন সময় রেশমীর সাথে নেয়ামতউল্লাহর কথা কাটাকাটি হত। এক পর্যায়ে ঝগড়ায় জড়িয়ে যেতো। লাশ উদ্ধারের সময় ঘরের সবাই পলাতক ছিল। থানা পুলিশ লাশ উদ্ধার করে ঘটনাস্থলে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে চমেক হাসপাতালে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেন।

হাটহাজারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলালউদ্দিন জাহাঙ্গীর সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়ে দেয়া হয়েছে।

Similar Posts

error: Content is protected !!