নিকলীতে নিজ উদ্যোগে আলমগীর-রনির খাদ্যসামগ্রী বিতরণ

বিশেষ প্রতিনিধি ।।

করোনা পরিস্থিতিতে বেকার হয়ে যাওয়া কর্মজীবী মানুষদের সহায়তায় নিকলী উপজেলার বিভিন্ন স্থানে খাদ্যসামগ্রী দিয়েছেন ইমরান হোসেন আলমগীর এবং গোলাম রাব্বির রনি। গত ১৫ মে থেকে ১৮ পর্যন্ত উপজেলার সদর, কারপাশা, মির্জাপুর, গোবিন্দপুর ও পূর্বগ্রামে এই কার্যক্রম পরিচালনা করেন এই দুই সমাজকর্মী।

বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে ছিলো পরিবার প্রতি আলু ২ কেজি, ছোলা ১ কেজি, সাদা বুট ১ কেজি, তেল ১ লিটার, লেবু ২টি, চিনি ৫০০ গ্রাম, মসুর ডাল ২৫০ গ্রাম, লবণ ৫০০ গ্রাম এবং মুড়ি ৫০০ গ্রাম।

তারা জানালেন, অনেক পরিবার রয়েছে যারা কারো কাছে সাহায্য চাইতে পারছে না। এমন কিছু পরিবারের খাদ্যসংকটের কথা পরিচিতজনদের মাধ্যমে জানতে পেরে রাতের আধারে তাদের বাড়ি বাড়ি পৌছে দিয়েছি। মানুষ হিসেবে পরস্পরের প্রতি দায়িত্ববোধ থেকেই আমরা নিজ উদ্যোগ ও অর্থায়নে অসহায়দের পাশে থাকার চেষ্টা করছি। আশা করি আশপাশের সামর্থ্যবানরা যার যার অবস্থান থেকে এগিয়ে আসবেন।

উল্লেখ্য, ইমরান হোসেন আলমগীর, গোলাম রাব্বির রনিসহ অন্যান্য বন্ধুবান্ধব মসজিদ, মাদ্রাসা, কবরস্থান পরিষ্কার ও সংস্কার কাজে নিয়মিত অংশগ্রহণ করে থাকেন। এছাড়াও উপজেলা প্রশাসনের সহায়ক টিম হিসেবে করোনাভাইরাস সম্পর্কে সচেতনতা ও প্রতিরোধে স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করছেন তারা।

Similar Posts

error: Content is protected !!