নিকলী বেড়িবাঁধে ঘুরতে এসে নরসিংদীর স্কুলছাত্রের মৃত্যু

বিশেষ প্রতিনিধি ।।

কিশোরগঞ্জের নিকলীর হাওরে বেড়াতে এসে গোসল করতে নেমে মারা গেছে মেহেদী হাসান (১৬) নামে নরসিংদীর এক স্কুলছাত্র। শনিবার (১১ জুলাই) বিকাল সাড়ে পাঁচটার দিকে উপজেলা সদরে বেড়িবাঁধ এলাকায় হাওরে বন্ধুদের সঙ্গে গোসল করতে গিয়ে নিখোঁজ হয় সে। প্রায় এক ঘন্টা পরে সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে স্থানীয় ডুবুরিরা তার মরদেহ হাওর থেকে উদ্ধার করে।

মেহেদী হাসান নরসিংদীর শিবপুর উপজেলা সদরের মুজিবুর রহমানের ছেলে ও শিবপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী।

স্থানীয়রা জানায়, শনিবার (১১ জুলাই) বিকেলে মেহেদী তার ১০ বন্ধুর সাথে মাইক্রোবাস যোগে নিকলীর হাওরে বেড়াতে আসে। বেড়িবাঁধ এলাকায় তারা স্থানীয় লাছমান মিয়ার নিকট থেকে কয়েকটি টিউব ভাড়া নিয়ে হাওরের পানিতে গোসল করতে নামে। বেড়ীবাঁধের মোহরকোনা পয়েন্টে তারা একাধিক দলে ভাগ হয়ে যায়। এ সময় মেহেদী, আল-আমিন ও রাব্বী একটি টিউব ধরে সাঁতার কাটছিল। এক পর্যায়ে স্রোতের পাকে টিউব পিছলে সাঁতার না জানা মেহেদী ডুবে যায়।

খবর পেয়ে নিকলী থানা পুলিশ স্থানীয় ডুবুরি দলকে কাজে লাগায়। ঘণ্টার অধিক খোঁজার পর মেহেদীকে না পেলে বাজিতপুর সালভেজ-এর ছাতিরচর টীমের কর্মিরা ঘটনাস্থলে পেীঁছার আগে স্থানীয় ডুবুরিদল বাঁধের ৩০-৪০ গজ দুর থেকে তাকে উদ্ধার করে নিকলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম সিদ্দিকী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে স্কুলছাত্র মেহেদীর পরিবারের লোকজন নিকলীতে আসে। পরে লাশ তাদের কাছে হস্তান্তর করা হয়।

Similar Posts

error: Content is protected !!