“দূর্বার তারুণ্য বাংলাদেশ”-এর কিশোরগঞ্জ জেলা কমিটি গঠিত

শেখ মোবারক হোসাইন সাদী, বিশেষ প্রতিনিধি ।।

অসহায় মানুষের পাশে দাঁড়ানো, মেধাবী ও গরিব শিক্ষার্থীদের পড়ালেখায় সহযোগিতাসহ সামাজিক উন্নয়নমূলক কাজের ব্রত নিয়ে গড়ে ওঠা সংগঠন “দূর্বার তারুণ্য বাংলাদেশ”-এর নবগঠিত কিশোরগঞ্জ জেলা কমিটির অনুমোদন দিয়েছে সংগঠনটির কেন্দ্রীয় কমিটি।

এক বছরমেয়াদি “দূর্বার তারুণ্য বাংলাদেশ”-এর নবগঠিত কিশোরগঞ্জ জেলা কমিটি আগামী ২৯ জানুয়ারি থেকে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করবে। এদিন সংগঠনের পক্ষ থেকে গরিব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী উপহার হিসেবে দেওয়া হবে।

নবগঠিত জেলা কমিটির সভাপতি নিরব আহমেদ রুবেল বলেন, আমাদের সংগঠনের মূল লক্ষ্য ও উদ্দেশ্যকে সামনে রেখে সামাজিক দায়িত্ব পালনে সচেষ্ট হবো। এজন্যে সমাজের সকল শ্রেণি-পেশার মানুষের সহযোগিতা একান্ত কাম্য। আমাদের এই মহতি উদ্যোগে সবার দোয়া চাই।

নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক বিজয় ইসলাম বলেন, “দূর্বার তারুণ্য বাংলাদেশ” একটি অরাজনৈতিক, অলাভজনক ও সামাজিক সেবামূলক সংগঠন। আমরা দল মত নির্বিশেষে সামর্থ্যের মাঝে সবাইকে সাহায্য সহযোগিতা করার মাধ্যমে মানুষের হৃদয়ে জায়গা করে নিবো। আমরা ভবিষ্যতে মানুষের জন্য কি করবো সেটা কথায় নয়, কাজ করে দেখাতে চেষ্টা করবো, ইন শা আল্লাহ।

“দূর্বার তারুণ্য বাংলাদেশ”-এর কিশোরগঞ্জ নবগঠিত জেলা কমিটিতে যারা রয়েছেন-

সভাপতি নিরব আহমেদ রুবেল; সহসভাপতি মোখলেছুর রহমান, মো. জামসেদ; সাধারণ সম্পাদক বিজয় ইসলাম; যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, মোহাম্মদ রনি, আলমগীর হোসেন; সাংগঠনিক সম্পাদক শেখ মাহমুদ সাদীর, এস এইচ স্বাধীন; দপ্তর সম্পাদক মোহাম্মদ হিমেল মাহমুদ; কোষাধ্যক্ষ হিমেল মাহমুদ; প্রচার সম্পাদক রায়হান ওয়াসিফ; উপপ্রচার সম্পাদক হারুন অর রশীদ; অর্থ সম্পাদক ফাইজুল আসলাম; উপ-অর্থ সম্পাদক শাকিল আহমেদ; সাংস্কৃতিক সম্পাদক শেখ মোবারক হোসাইন সাদী; উপ-সাংস্কৃতিক সম্পাদক মেহেদী হাসান মারুফ খান; আইন সম্পাদক ফয়সাল হোসেন; যুব ও ক্রীড়া সম্পাদক মোহাম্মদ মনির; উপ-যুব ও ক্রীড়া সম্পাদক আলী হোসেন বাবু; ধর্ম সম্পাদক মোহাম্মদ মহসিন; উপ-ধর্ম সম্পাদক মো. তোফাজ্জল, আশিকুর রহমান; আইসিটি সম্পাদক আহমেদ আসাদ; উপ-আইসিটি সম্পাদক আহমেদ আকাশ; শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক জাকির হোসেন; ছাত্র সম্পাদক সজীব ইসলাম; সমাজসেবা সম্পাদক ওমর ফারুক শান্ত; বিদ্যালয় ও কলেজ সম্পাদক শফিকুল ইসলাম আরিফ; মানবাধিকার সম্পাদক তৌহিদুল ইসলাম; প্রবাসী কল্যাণ সম্পাদক রাকিবুল হাসান; উপ-প্রবাসী কল্যাণ সম্পাদক বাকিব উল্লাহ; শিক্ষাবৃত্তি সম্পাদক তোফাজ্জল হোসেন; গণশিক্ষা সম্পাদক মো. রনি হোসাইন; উপ-গণশিক্ষা সম্পাদক মিজান খান আবু সালেক; আপ্যায়ন সম্পাদক মো. প্রকাশ আহমেদ; উপ-আপ্যায়ন সম্পাদক মো. আলী হোসেন; কৃষি ও সমবায় সম্পাদক মো. জুম্মান; ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক মো. রুবেল হোসেন; গবেষণা সম্পাদক মো. খাইরুল; পরিকল্পনা সম্পাদক মো. বাবুল; সমাজকল্যাণ সম্পাদক মো. আকরাম; উপ-সমাজকল্যাণ সম্পাদক শাহীন খান; স্বেচ্ছাসেবক সম্পাদক মিনহাজুল ইসলাম তৌকির; উপ-স্বেচ্ছাসেবক সম্পাদক আজহারুল ইসলাম; পরিবার কল্যাণ সম্পাদক উসমান ভুইয়া; পল্লী উন্নয়ন সম্পাদক রাজন মাহমুদ; কুটির শিল্প সম্পাদক বিজয় আহমেদ জয়; প্রকাশনা সম্পাদক ফয়সাল আহমেদ; উপ-প্রকাশনা সম্পাদক মো. সাকিব উল্লাহ; স্বনির্ভর সম্পাদক পাবেল বিন মর্তুজা; ঋণ সম্পাদক মো. মাসুদ নূর ইসলাম; পাঠাগার সম্পাদক তৌহিদ আহমেদ; উপ-পাঠাগার সম্পাদক জুয়েল আহমেদ; নাট্য ও বিতর্ক সম্পাদক আজিজুল হক; নির্বাহী সদস্য মো. বাবু, সাজু আহমেদ, সোহেল মিয়া, উজ্জ্বল দাস, রিমন আহমেদ সিজান, মোহাম্মদ ফাহিম, আল আমিন।

Similar Posts

error: Content is protected !!