যুবলীগ নেতা ইসহাকের দাফন সম্পন্ন

বিশেষ সংবাদদাতা ।।

ঢাকা উত্তর যুবলীগ নেতা ইয়াসীন আল ইসহাক মঙ্গলবার (১৭ আগস্ট) সড়ক দুর্ঘটনায় ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। তিনি কিশোরগঞ্জের নিকলী উপজেলা কারপাশা ইউনিয়নের জালালপুর গ্রামের মো. ইব্রাহিম মিয়ার ছেলে।

ইয়াসীন আল ইসহাক মঙ্গলবার শাহজালাল (রঃ) মাজার জিয়ারতের উদ্দেশ্যে মাইক্রোবাসযোগে বন্ধুদের নিয়ে যাত্রা করেন। গাড়িটি হবিগঞ্জ যাওয়ার পর দুপুর ১টার দিকে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মারাত্মকভাবে আহত হন ইসহাক।

আহতকে উদ্ধার করে সিলেটের আল বাহারাইন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে দীর্ঘ চার ঘণ্টা চিকিৎসাধীন থাকার পর তিনি মারা যান। একই দিন সন্ধ্যায় তার লাশ ঢাকার বনশ্রীতে তার নিজ বাসায় নিয়ে যাওয়া হয়।

বুধবার সকাল দশটায় বনশ্রীতে প্রথম জানাজা শেষে বিকাল ৪টায় ইসহাকের লাশ গ্রামের বাড়িতে এসে পৌছায়। খবর পেয়ে এলাকার লোকজন জড়ো হয় তাকে দেখার জন্য। বিকাল ৫টায় নিকলীতে প্রেসিডেন্ট আব্দুল হামিদ সড়কে দ্বিতীয় জানাজা শেষে স্থানীয় কবরস্থানে তাকে দাফন করা হয়।

মরহুমের জানাজায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান কারার সাইফুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান রিয়াজুল হক আয়াজ, কারপাশা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তাকি আমান খানসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, ইয়াসীন আল ইসহাক ঢাকায় দক্ষিণ বনশ্রী ইব্রাহিম মেমোরিয়াল স্কুল অ্যান্ড কলেজের প্রতিষ্ঠাতা ছিলেন। এছাড়াও কারপাশা ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে এলাকায় প্রচার-প্রচারণা চালিয়ে আসছিলেন।

Similar Posts

error: Content is protected !!