বাজিতপুরে জাতীয় শিক্ষা সপ্তাহ ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

bajitpur nikli shikkha

মো. আরিফুল ইসলাম, বাজিতপুর সংবাদদাতা ।।
কিশোরগঞ্জ জেলাসহ দেশের বিভিন্ন উপজেলার ন্যায় বাজিতপুরেও জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৬ উদযাপন ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১০ মে মঙ্গলবার বাজিতপুর (নান্দিনা) উপজেলা পরিষদ হল রুমে জেলাভিত্তিক শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে আলোচনা সভা ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

উপজেলা মাধ্যমিক অফিস ও উপজেলা প্রশাসনের যৌথ উদ্যোগে আয়োজিত আলোচনা সভা, সাংস্কৃতিক প্রতিযোগিতামূলক অনুষ্ঠানে বাজিতপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. ইসমাঈল-এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ছিলেন উপজেলা নির্বাহী কর্মকতা মো.শারজিল হাসান। উপজেলাভিত্তিক এ প্রতিযোগিতার অনুষ্ঠানে বাজিতপুর উপজেলার পৌর শহরসহ সকল ইউনিয়নের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক স্তরের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে জেলা পর্যায়ে প্রতিযোগিতার জন্য টিকেট অর্জন করে।

bajitpur nikli shikkha

উপজেলার বিভিন্ন স্কুল ও কলেজের শিক্ষক, শিক্ষার্থী, রাজনৈতিক সংগঠন, গণমাধ্যম কমীসহ সুশীল সমাজের নেতৃবৃন্দ অনুষ্ঠান উপভোগ করেন। উপজেলাভিত্তিক এ প্রতিযোগিতায় ভিন্ন ভিন্ন ইভেন্টে অংশগ্রহণ করে ১ম স্থান অর্জন করে- আবৃত্তিতে উম্মে শতরুপা খাঁন, কবিতা আবৃত্তিতে প্রত্যাশা
দাস, বির্তক প্রতিযোগিতায় ইবেন ফাদ, রচনা প্রতিযোগিতায় ঝরণা আক্তার, কেরাত প্রতিযোগিতায় শামসুল আলম, দেশাত্মবোধক গানে শ্রাবণী দাস, রবিন্দ্র সংগীতে আবিকা দাস, জারি গানে হেপী আক্তার ও তার দল। আগামী ১৪ মে জেলা পর্যায়ের প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

Similar Posts

error: Content is protected !!