শিবগঞ্জে আমার আমলে উন্নয়নের চিত্র পাল্টে গেছে : এমপি জিন্নাহ

মহাস্থান (বগুড়া) প্রতিনিধি ।।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে গতকাল মঙ্গলবার (৩০ অক্টোবর ২০১৮) রাত ৮টায় গড়-মহাস্থান এলাকাবাসীদের নিয়ে মহাস্থান মর্নিং সান কেজি স্কুল মাঠে আলোচনা সভার আয়োজন করা হয়। এতে শিবগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও জাপা’র জেলা সভাপতি মুক্তিযোদ্ধা আলহাজ্ব শরিফুল ইসলাম জিন্নাহ্ বলেন, বিগত সময়ে মহাস্থানগড় নগরটি ছিল অবহেলিত একটি এলাকা। এখানে কখনো কোনো উন্নয়নের ছোঁয়া লাগেনি। আমি এমপি হওয়ার পর পুরো উপজেলার চিত্র পাল্টে গেছে।

তিনি আরও বলেন, ‘৭১ সালের পরে মন্ত্রী এসেছিল, অনেক এমপিও এসেছিল। তারা কখনই শিবগঞ্জ উপজেলাবাসীর উন্নয়ন করেননি। চলতি ৫ বছরে এই শিবগঞ্জ উপজেলার উন্নয়ন হয়েছে তা অভাবনীয়। এই উপজেলার সকল রাস্তা-ঘাট পাকাকরণ, ব্রীজ-কালভার্ট, ড্রেন নির্মাণ, ৩৪টি শিক্ষা প্রতিষ্ঠানে ৪তলাবিশিষ্ট একাডেমিক ভবন, ধর্মীয় প্রতিষ্ঠান মসজিদ-মাদ্রাসা উন্নয়ন, সড়ক বাতি, প্রত্যন্তাঞ্চলে সৌর বিদ্যুৎ ব্যবস্থাসহ উক্ত উপজেলার প্রতিটি গ্রাম ও মহল্লায় বিদ্যুৎ পৌছে দিয়েছি।

আপনারা দেখেছেন এই উপজেলার বিভিন্ন জায়গা মাসব্যপী বছরব্যাপী জুয়া আসর বসতো। তা কঠোর হস্তে দমন করেছি। মাদকের বিরুদ্ধে যুদ্ধ করে যাচ্ছি। এখন মানুষ শান্তিতে ঘুমাতে পারে। আজ মানুষ বুঝতে পেরেছে মার্কায় কখনো উন্নয়ন করতে পারে না। উন্নয়ন করতে হলে যোগ্য ও সৎ আদর্শবান ব্যক্তি প্রয়োজন হয়। তাই আর শিবগঞ্জ উপজেলার মানুষ ভুল করবে না। এবারে সবার মুখে মুখে শোনা যায় উন্নয়ন করতে মার্কা নয় আদর্শবান ব্যক্তি চাই।

উপজেলার গ্রামগুলো বন্দরে পরিণত হয়েছে, রাস্তাগুলো সৌর বিদ্যুতের আলোয় আলোকিত। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জাতীয় পার্টিকে আবারও ক্ষমতায় আনার আহ্বান জানান তিনি। এমপি আরও বলেন, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাপা’র (লাঙ্গল মার্কায়) ভোট দিয়ে এলাকার উন্নয়ন করার সুযোগ করে দেন। আমি আপনাদেরকে একটি মডেল আসন উপহার দেবো। আমি যে উন্নয়নমূলক কাজ করতে পেরেছি সবই আপনাদের সহযোগিতায়।

তিনি প্রতিশ্রুতি দিয়ে বলেন অসম্পূর্ণ কাজগুলি আমি আবার নির্বাচিত হলে তা সম্পূর্ণ করে দিব ইনশাল্লাহ। আমি আপনাদের এমপি নই, আমি আপনাদের সন্তান। আপনাদের ভাই হিসেবে আপনাদের পাশে থাকতে চাই। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে লাঙ্গল মার্কায় ভোট দিয়ে আবারও নির্বাচিত করার জন্য এলাকাবাসীদের প্রতি আহ্বান জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এরফান আলী, উপজেলা জাতীয় যুব সংহতির আহ্বায়ক হুসাইন শরীফ সঞ্জয়, সদস্য সচিব শেখ ফজলুল বারী, ৮নং ইউপি সদস্য তোফাজ্জল হোসেন তোফা, সাবেক ইউপি সদস্য আলমগীর হোসেন লালু, আলহাজ্ব আব্দুল জলিল, জাপা নেতা গোলাম রব্বানী পুটু, বিশিষ্ট ব্যবসায়ী শাহিনুর হোসেন, মোশারফ হোসেন, মোজাফ্ফর লুৎফর রহমান, আশরাফুল ইসলাম, সাইফুল ইসলাম, মোজাফ্ফর হোসেন, আবুল হোসেন খোকা, ফুল মিয়া, বাবুল মিয়া বাবুসহ ইউনিয়ন জাতীয় পার্টির বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ও সর্বস্তরের জনসাধারণ।

Similar Posts

error: Content is protected !!