নিকলীতে ধানের শীষের প্রচারণায় এহসান কুফিয়া

বিশেষ প্রতিনিধি ।।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে শনিবার (৩ নভেম্বর ২০১৮) বিকালে নিকলী উপজেলা বিএনপি কার্যালয়ের সামনে কিশোরগঞ্জ-৫ নিকলী-বাজিতপুর আসনে ধানের শীষ প্রতীকের পক্ষে জনসভা অনুষ্ঠিত হয়েছে।

নিকলী উপজেলা যুবদল সভাপতি আতিকুল ইসলাম তালুকদার (হেলিম)-এর সঞ্চালনায় জনসভায় উপজেলা বিএনপি সভাপতি অ্যাডভোকেট বদরুল মোমেন মিঠু সভাপতিত্ব করেন। প্রধান অতিথি বাজিতপুর পৌর বিএনপির সভাপতি ও সাবেক মেয়র এহসান কুফিয়া। বিশেষ অতিথি ছিলেন অধ্যাপক মাখন মিয়া, নিকলী উপজেলা বিএনপি সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক আবীর প্রমুখ।

বক্তারা জানান, কিশোরগঞ্জ-৫ আসনটি বিএনপির দূর্গ বলে পরিচিত। বর্তমানে হাতছাড়া। এবং আসনটি হারানো বিএনপির জন্য একটি দুর্ঘটনা মাত্র। এলাকাবাসী বিশেষ করে বিএনপি সমর্থকরা আওয়ামী দুঃশাসনে মানবেতর জীবন কাটাচ্ছে। এই আসন পুনরুদ্ধার করতে হবে। খালেদা জিয়ার মুক্তির আন্দোলনকে বেগবান করার সকল কর্মকাণ্ডে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনগুলোর নেতৃবৃন্দের সক্রিয় অংশগ্রহণ কামনা করেন।

কেন্দ্রীয় বিএনপি যাঁকে মনোনয়ন দেবে, দলীয় প্রার্থির পক্ষে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবেন বলে প্রতিশ্রুতি ব্যক্ত করেন। এহসান কুফিয়ার বিগত কর্মকাণ্ডের ইতিহাস স্মরণ করিয়ে নিকলী-বাজিপুরে বিএনপির অবিতর্কিত সংগঠক বলে উল্লেখ করেন।

প্রধান অতিথি জানান, তিনি আসনটিতে দলীয় মনোনয়ন প্রত্যাশী। দুই উপজেলার মানুষ ধানের শীষে ভোট দিতে পাগল। সুষ্ঠু নির্বাচন হলে তিনি বিএনপিকে আসনটি ফিরিয়ে দিতে পারবেন নিশ্চিৎ বলে দাবি করেন।

Similar Posts

error: Content is protected !!