কিশোরগঞ্জের ১১ উপজেলার ছাত্রদল কমিটি বিলুপ্ত ঘোষণা

বিশেষ প্রতিনিধি ।।

কিশোরগঞ্জ সদরসহ ১১টি উপজেলার জাতীয়তাবাদী ছাত্রদলের সকল স্তরের কমিটি বিলুপ্ত করে বৃহস্পতিবার (৬ ডিসেম্বর ২০১৮) এক অবহিতকরণ নোটিশ ইস্যু করেছে সংগঠনটির কিশোরগঞ্জ জেলা শাখা।

নোটিশে উল্লেখ করা হয়, বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) কারাবন্দী চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার আন্দোলনের অংশ হিসেবে চলমান নির্বাচনী কার্যক্রমে বিশৃঙ্খলা সৃষ্টির লক্ষ্যে কতিপয় অসাধু ব্যক্তি ষড়যন্ত্র করছেন। এতে তারা জেলা ছাত্রদলের অধীনস্থ বিভিন্ন ইউনিটের অবৈধ পদবি ব্যবহার করছেন।

এতে আরো বলা হয়, গত ২২ আগস্ট ২০১৫ কেন্দ্রীয় ছাত্রদলের চিঠির ধারাবাকিতায় কিশোরগঞ্জ জেলা ছাত্রদলের সিদ্ধান্ত মোতাবেক সভাপতি মো. মারুফ মিয়া ও সাধারণ সম্পাদক ফেরদৌস আহমেদ নেভিনের নির্দেশক্রমে ১১টি উপজেলা, পৌর ও কলেজ ইউনিটসহ অভ্যন্তরীণ সকল ইউনিটের কমিটি বিলুপ্ত করা হয়েছে।

জাতীয়তাবাদী ছাত্রদল কিশোরগঞ্জ জেলা শাখার দপ্তর সম্পাদক মোজাম্মেল হোসেন স্বাক্ষরিত নোটিশে উল্লেখ করা হয়, বিলুপ্ত ঘোষণার পরও যে বা যারা পদবি ব্যবহার করে দলীয় কার্যক্রমে বাধা সৃষ্টির চেষ্টা করছেন তা সংগঠনের শৃঙ্খলাবিরোধী ও শাস্তিযোগ্য অপরাধ। অতি শিগগিরই জেলা ছাত্রদল পরবর্তী নির্দেশ প্রদান করবে।

বিলুপ্ত হওয়া ১১টি উপজেলা হলো- কিশোরগঞ্জ সদর, হোসেনপুর, কটিয়াদী, পাকুন্দিয়া, নিকলী, বাজিতপুর, করিমগঞ্জ, তাড়াইল, ইটনা, মিঠামইন ও অষ্টগ্রাম। এই অবহিতকরণ নোটিশের বাইরে রয়েছে জেলার অপর দুই উপজেলা ভৈরব ও কুলিয়ারচর।

Similar Posts

error: Content is protected !!