যশোদলে থানায় আ’লীগ নেতার ছেলের পা ভাঙার অভিযোগ

আমাদের নিকলী ডেস্ক ।।

কিশোরগঞ্জে আওয়ামী লীগ নেতার ছেলেকে থানা হেফাজতে পিটিয়ে পা ভেঙে দেওয়ার অভিযোগ উঠেছে পুলিশ সদস্যের বিরুদ্ধে। আহত তমালকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার প্রতিবাদে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন আওয়ামী লীগ নেতাকর্মীরা। অভিযুক্ত পুলিশ কনস্টেবলকে এরই মধ্যে প্রত্যাহার করা হয়েছে।

রোববার (২৪ মার্চ) বিকেলে কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাচনে যশোদল টেক্সটাইল মিল কেন্দ্রে অশালীন আচরণের অভিযোগে স্থানীয় ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি শফিকুল হক বাবুলের ছেলে তমালকে ৩ মাসের কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত। পরে তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

স্বজনদের অভিযোগ, রাত সাড়ে আটটার দিকে সদর থানায় তাকে বেধড়ক পেটায় পুলিশ কনস্টেবল ইমরান। এ সময় তার ডান পা ভেঙে যায়। পরে তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনা জানাজানি হলে এর প্রতিবাদে রাতেই বিক্ষোভ মিছিল করে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা।

অভিযুক্ত পুলিশ কনস্টেবলের বিরুদ্ধে ব্যবস্থা নিতে সোমবার (২৫ মার্চ) দুপুরে শহরের কালিবাড়ি এলাকায় সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেন স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মী ও এলাকাবাসী। পরে পুলিশের পক্ষ থেকে অভিযুক্তকে প্রত্যাহার করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার কথা জানান জেলা পুলিশ সুপার।

অভিযুক্ত পুলিশ কনস্টেবল ইমরান ও কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা না নিলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেন আওয়ামী লীগ নেতাকর্মীরা।

সূত্র : সময় নিউজ

Similar Posts

error: Content is protected !!