তাড়াইলে প্রাইভেটকার থেকে চুরির দুই গরু উদ্ধার!

আমাদের নিকলী ডেস্ক ।।

অবিশ্বাস্য হলেও একটি অস্ট্রেলিয়ান জাতের বড় ষাঁড় এবং শঙ্কর জাতের একটি বড় গাভী চুরি করে প্রাইভেটকারে নিয়ে পালানোর সময় পুলিশের হাতে ধরা পড়েছে। বুধবার রাত ২টার দিকে কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার তালজাঙ্গা ইউনিয়নের শাহবাগ এলাকায় এ চাঞ্চল্যকর ঘটনা ঘটে।

পুলিশ জানায়, বুধবার রাত ২টার দিকে সাদা রঙের একটি প্রাইভেটকারে দু’টি গরু নিয়ে যেতে দেখে পুলিশের টহল দল। এ অস্বাভাবিক ঘটনা দেখে সন্দেহ হলে ওই প্রাইভেটকারটিকে ধাওয়া করে আটক করে পুলিশ।

এ সময় ষাঁড় ও গাভীভর্তি প্রাইভেটকারসহ জয়নাল নামে একজনকে আটক করে পুলিশ। প্রাইভেটকারের চালকসহ অন্য এক চোর সামনের দরজা খুলে পালিয়ে যায়। কিন্তু প্রাইভেটকারের পেছনের সিট সরিয়ে অভিনব কায়দায় ষাঁড়ের ওপর গাভীকে শুইয়ে তার ওপর বসে থাকা জয়নাল আর পালাতে পারেনি।

পুলিশের জিজ্ঞাসাবাদে আটক জয়নাল জানান, তিনি পঞ্চগড় জেলার মইশেখালিপাড়া এলাকার খাদেমুল হকের ছেলে। তিনি গাজীপুর এলাকায় থেকে গার্মেন্টসে কাজ করেন।

তাড়াইল থানার ওসি মো. মুজিবুর রহমান জানান, উদ্ধারকৃত ষাঁড় ও গাভীসহ প্রাইভেটকারটি থানা হেফাজতে রাখা হয়েছে। তিনি আরও জানান, উপজেলার রাউতি ইউনিয়নের হরিগাতী গ্রামের কৃষক মো. কামাল উদ্দিন ও নুরুল ইসলাম এ ষাঁড় এবং গাভীর মালিক বলে জানা গেছে।

সূত্র : যুগান্তর

Similar Posts

error: Content is protected !!