অনলাইন সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০২০ সংগীতে প্রথম অরিত্র চৌধুরী

রাজীব সরকার পলাশ, নিজস্ব প্রতিনিধি ।।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে কিশোরগঞ্জ সদর উপজেলায় আয়োজিত অনলাইনভিত্তিক সাংস্কৃতিক প্রতিযোগিতায় “ক” গ্রুপে সংগীতে (একক) প্রথম হয়েছে কিশোরগঞ্জ সরকারি বালক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র অরিত্র চৌধুরী।

রোববার (১ নভেম্বর) সকালে আনুষ্ঠানিকভাবে তার হাতে পুরস্কার তুলে দেয়া হয়। পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি মন্ত্রিপরিষদ বিভাগের অতিরিক্ত সচিব (জেলা ও মাঠ প্রশাসন অনুবিভাগ) শেখ রফিকুল ইসলাম পিএএ।

মন্ত্রিপরিষদ বিভাগের অতিরিক্ত সচিব (জেলা ও মাঠ প্রশাসন অনুবিভাগ) শেখ রফিকুল ইসলাম পিএএ’র কিশোরগঞ্জ সদর উপজেলায় আগমন উপলক্ষে কিশোরগঞ্জ সদর উপজেলা প্রশাসনের আয়োজনে সৈয়দ আশরাফুল ইসলাম স্মৃতি মিলনায়তনে মতবিনিময় সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে বই ও সনদ বিতরণ করা হয়।

মতবিনিময় সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান মামুন আল মাসুদ খান, উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল কাদির মিয়া, ভাইস চেয়ারম্যান মো. আব্দুস সাত্তার, মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা আক্তার প্রমুখ বক্তব্য রাখেন।

কিশোরগঞ্জ বত্রিশ (নতুনপল্লী) এলাকার সন্তান অরিত্র চৌধুরীর মা মাধবী সরকার একজন গৃহিনী, বাবা প্রণব কান্তি চৌধুরী কাঠইর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

Similar Posts

error: Content is protected !!