মহানবী (সাঃ)কে অবমাননার প্রতিবাদে সমাবেশ ও মিছিল

বিশেষ প্রতিনিধি ।।

ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল মাক্রোঁর ইসলামবিরোধী প্রচারণার প্রতিবাদে শনিবার নিকলীতে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল বের করা হয়। এতে নেতৃত্ব দেন নিকলী কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব হযরত মাওলানা আব্দুল মাজীদ কাসেমী, মোহরকোনা বড় মসজিদের ইমাম ও খতিব হযরত মাওলানা ওমর ফারুক।

এদিন জোহর নামাজের পর উপজেলার বিভিন্ন এলাকা থেকে মিছিলযোগে নিকলী কেন্দ্রীয় ঈদগাহ মাঠে এসে জড়ো হন বিক্ষোভকারীরা। মহানবী হযরত মুহাম্মদ (সা.)-এর ব্যঙ্গচিত্র প্রকাশ, প্রচার এবং ইসলামবিরোধী নানা অপপ্রচারের প্রতিবাদে অনুষ্ঠিত সমাবেশ ও বিক্ষোভ মিছিলে নিকলী উপজেলার বিভিন্ন মসজিদের ইমাম, মুয়াজ্জিন, মুসল্লিসহ নানান শ্রেণি-পেশার শান্তিপূর্ণ মুসলমানরা শরিক হন।

নিকলী কেন্দ্রীয় ঈদগাহ মাঠে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বক্তারা ফ্রান্সে রাষ্ট্রীয় মদদে মহানবী (সাঃ)কে নিয়ে ব্যঙ্গচিত্র প্রকাশের তীব্র প্রতিবাদ, নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন। সেই সাথে ফ্রান্সের প্রেসিডেন্টের বিচার এবং ফ্রান্সের সকল পণ্য বয়কটের আহ্বান জানান।

সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল নতুন বাজারসহ উপজেলা সদরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে উপজেলা পরিষদের সামনে গিয়ে শেষ হয়। সার্বিক সহযোগিতায় ছিলেন ইমরান হোসেন আলমগীর ও শাহিন আলম।

Similar Posts

error: Content is protected !!