শিবগঞ্জে নিসচা’র উদ্যোগে হাইওয়ে সংলগ্ন শিক্ষা প্রতিষ্ঠানের সামনে জেব্রা ক্রসিং স্থাপন

আজিজুল হক বিপুল, মহাস্থান (বগুড়া) প্রতিনিধি ।।

বগুড়া-জয়পুরহাট মহাসড়কের পাশে উথলী উচ্চ বিদ্যালয় ও আলাদীপুর আলিম মাদ্রাসার সামনে শিক্ষার্থী ও পথচারীদের রাস্তা পারাপারের জন্য নিরাপদ সড়ক চাই (নিসচা) শিবগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে জেব্রা ক্রসিং স্থাপন করা হয়েছে।

মঙ্গলবার (১২ অক্টোবর) বিকাল ৪ টায় শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও নিসচা’র উপদেষ্টা ফিরোজ আহমেদ রিজু ও উপজেলা নির্বাহী অফিসার উম্মে কুলসুম সম্পা জেব্রা ক্রসিংয়ের কাজ পরিদর্শন করেন।

এ সময় উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহমেদ রিজু শিবগঞ্জ উপজেলা নিসচা’র উদ্যোগকে সাধুবাদ জানান এবং নিসচা’র কার্যক্রমের ভূয়সী প্রসংসা করেন।

শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে কুলসুম সম্পা বলেন, পথচারী ও শিক্ষার্থীদের নিরাপদ সড়ক নিশ্চিত করার জন্য এমন উদ্যোগ সত্যিই প্রশংসনীয়।

শিবগঞ্জ উপজেলা নিসচা’র সভাপতি রশিদুর রহমান রানা বলেন, বগুড়া-জয়পুরহাট মহাসড়কের পার্শ্বে অবস্থিত এ দু’টি শিক্ষাপ্রতিষ্ঠান অবস্থিত হওয়ায় শিক্ষার্থী ও পথচারীরা জীবনের ঝুঁকি নিয়ে রাস্তা পারাপার হতো। জেব্রা ক্রসিং স্থাপনের ফলে তাদের প্রতিষ্ঠানে আসা-যাওয়া সহজ হবে।

এ সময় উপস্থিত ছিলেন শিবগঞ্জ সদর ইউপি’র আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী শহিদুল ইসলাম শহিদ, নিরাপদ সড়ক চাই শিবগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুল হান্নান, সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম রবি, নিসচা সদস্য ছাইফুল ইসলাম, জিয়াউর রহমান জিয়া, আব্দুর রহিম, চন্দ্র শেখর টুটুল, মিজানুর রহমান, দুলাল, সোহেল রানা, সুশাসনের জন্য নাগরিক (সুজন)-এর সাধারণ সম্পাদক সাংবাদিক কামরুল হাসান, মহাস্থান প্রেস ক্লাবের সাবেক সভাপতি ছাইদুর রহমান সাজু।

Similar Posts

error: Content is protected !!