কুলিয়ারচরে প্রেমিকার বেড়ানোর আবদার মেটাতে “অপহরণ” হলেন প্রেমিক

আমাদের নিকলী ডেস্ক ।।

কিশোরগঞ্জের কুলিয়ারচরের প্রেমিকাকে বেড়াতে নিয়ে যাওয়ার আবদার পূরণ করতে মায়ের সঙ্গে অপহরণ নাটক সাজিয়েছিলেন মো. তামিম মিয়া (২১) নামের এক তরুণ। প্রেমিকাসহ ওই তরুণকে উদ্ধারের পর কাউন্সিলিং করে বাড়ি পাঠিয়েছে পুলিশ।

তামিম কুলিয়ারচর উপজেলার গোবরিয়া-আব্দুল্লাহপুর ইউনিয়নের লক্ষ্মীপুর ভাটিপাড়া গ্রামের মৃত মো. মাইন উদ্দিন ও মোছা. আফিয়া খাতুনের ছেলে।

এ বিষয়ে তামিমের মা মোছা. আফিয়া খাতুন বলেন, পাঁচ দিন আগে তামিম ঢাকায় একটি জুতার কারখানায় কাজ করবে বলে ২০ হাজার টাকা নিয়ে বাড়ি থেকে বের হয়। পরদিন রাতে একটি নম্বর থেকে ফোন দিয়ে আমার ছেলেকে অপহরণের কথা জানানো হয়। ফোনের ওই পাশ থেকে মেয়ে কণ্ঠে জানায়, যদি তার ছেলেকে জীবিত ফেরত চাই তবে যে কোনোভাবে দ্রুত এক লাখ টাকা দিয়ে ছাড়িয়ে নিতে। কোনো উপায় না পেয়ে এক পর্যায়ে ঘটনার দুদিন পর কুলিয়ারচর থানায় যাই। বুধবার রাতে কিশোরগঞ্জ শহর থেকে তামিমকে পুলিশ উদ্ধার করে।

উদ্ধারের পর অপহরণের ঘটনাটি স্বীকার করে তামিম জানান, প্রেমিকার আবদার মেটাতেই তারা দুজন মায়ের সঙ্গে এ অপহরণ নাটক সাজায়।

এ বিষয়ে কুলিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা বলেন, মায়ের কাছ থেকে অপহরণের অভিযোগ পাওয়ার পরই তথ্য প্রযুক্তির সহায়তা ছেলে তামিমকে উদ্ধার করা হয়েছে। তার পর যুবক ও তার প্রেমিকাকে কাউন্সিলিং করে পরিবারের জিম্মায় দেওয়া হয়েছে।

 

সূত্র : জাগোনিউজ২৪

Similar Posts

error: Content is protected !!