নিকলী সদর ইউপির উপ-নির্বাচনে দলীয় প্রার্থী চূড়ান্ত

আমাদের নিকলী ডেস্ক ।।

আগামী ১৩ই জুলাই অনুষ্ঠিতব্য কিশোরগঞ্জের নিকলী সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের তফসিল ঘোষণার পর আওয়ামী লীগ ও বিএনপির দলীয় মনোনয়ন পর্ব শেষ করেছে।

সামাজিক ও ধর্মীয় আচার কৃষ্টির মধ্য দিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করেছে প্রার্থী ও তাদের কর্মী সমর্থকরা।

আওয়ামী লীগ থেকে নিকলী উপজেলা ছাত্রলীগ সভাপতি কারার শাহরিয়ার আহম্মদ তুলিপ ও বিএনপি থেকে নিকলী উপজেলা বিএনপির জ্যেষ্ঠ সহ-সভাপতি ডা. কফিল উদ্দিন আহম্মদকে দলীয় প্রার্থী হিসাবে নাম ঘোষণা করেছে দল দুটির উপজেলা কমিটি।

নিকলী উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, ২০১৬ সালের ২৩ এপ্রিল তৃতীয় ধাপে অনুষ্ঠিত ইউপি নির্বাচনে নিকলী সদর ইউনিয়নে চেয়ারম্যান পদে বিজয়ী আওয়ামী লীগ প্রার্থী কারার বুরহান উদ্দিন গত ১৯ এপ্রিল ইন্তেকাল করেন। ৪ জুন উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়।

প্রধান দু’দলের প্রার্থীসহ গত নির্বাচনে বিএনপি মনোনীত ও নিকলী উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক আলহাজ হারুন অল কাইয়ুম, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি সাজ্জাত হোসেন স্বাধীন ইতিমধ্যে নির্বাচনী ফরম ক্রয় করেছেন।

১২ জুন বিকাল ৫টা পর্যন্ত প্রার্থী ফরম বিক্রয় শেষ এবং ১৪ জুন বাছাই পর্ব। ২১ জুন পর্যন্ত প্রার্থিতা প্রত্যাহারের সময়সীমা দেয়া হয়েছে। সবকিছু ঠিক থাকলে আগামী ১৩ জুলাই উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।

সূত্র : নিকলী সদর ইউপির উপ-নির্বাচন প্রচারণায় প্রার্থীরা [মানবজমিন, ১০ জুন ২০১৭]

Similar Posts

error: Content is protected !!