ধামইরহাটে উপজেলা আ’লীগের সভাপতি সাধারণ সম্পাদককে গণসংবর্ধনা

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি ।।

নওগাঁর ধামইরহাটে ইতিহাস গড়েছেন পরীক্ষিত দুই রাজনৈতিক ব্যক্তিত্ব ও উপজেলা আওয়ামীলীগ নেতা। গত ২১ অক্টোবরে ত্রি-বার্ষিক সম্মেলনে পুনরায় নির্বাচিত উপজেলা আওয়ামী লীগ সভাপতি দেলদার হোসেন ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. শহীদুল ইসলামকে গণসংবর্ধনা দেওয়া হয়েছে।

৩০ অক্টোবর বেলা ১১টায় ধামইরহাট ইউনিয়ন আওয়ামী লীগ এবং জগল আদিবাসী স্কুল ও কলেজের পক্ষ থেকে যৌথভাবে এই গণসংবর্ধনা আয়োজন করা হয়। ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি তনছের আলী মাস্টারের সভাপতিত্বে অনুষ্ঠানে সংবর্ধিত মেহমান উপজেলা আওয়ামী লীগের একাধিকবার সভাপতির দায়িত্ব পালনকারী উপজেলা পরিষদের সাবেক সফল চেয়ারম্যান মো. দেলদার হোসেন ও ৩০ বছর ধরে সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালনকারী সরকারি এম এম কলেজের সদ্য অবসরপ্রাপ্ত অধ্যক্ষ অধ্যাপক মো. শহীদুল ইসলামকে গণসংবর্ধনা প্রদান করা হয়।

এ সময় ইউপি সদস্য, ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ, কলেজের শিক্ষকগণ, বীর মুক্তিযোদ্ধাগণ সম্মাননা প্রদান করেন। ৫মবারের মতো নির্বাচিত এই দুই নেতাকে পুনঃদায়িত্ব পালনে উজ্জীবিত করতে আয়োজিত গণসংবধর্ণা অনুষ্ঠানে ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক মাসুদ আলম, ওয়ার্ড আওয়ামী লীগের ১নং ওয়ার্ডের সভাপতি মোশারফ হোসেন, ৬নং ওয়ার্ডের সম্পাদক আবু মুছা বকুল, ৭নং ওয়ার্ডের সম্পাদক আবু সালাম ফুল্টু, আদিবাসী নেতা দিনেশ পাহানসহ উপস্থিত ইউনিয়ন-ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ, ইউপি সদস্যবৃন্দ ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

Similar Posts

error: Content is protected !!