নিকলী প্রেসক্লাবের নতুন কমিটি : হাবিব সভাপতি-দিলীপ সম্পাদক

বিশেষ প্রতিনিধি ।।

কিশোরগঞ্জের নিকলী প্রেস ক্লাবের কমিটি গঠন করা হয়েছে। গত বুধবার (১ মে ২০১৯) সকাল ১০টায় নিকলী প্রেস ক্লাবের আহ্বায়ক এম হাবিবুর রহমানের সভাপতিত্বে সংগঠনটির পুরান বাজারের অস্থায়ী কার্যালয়ে এক সভা শেষে উপস্থিতিদের কণ্ঠ ভোটে এ কমিটি গঠন করা হয়।

সভায় এম হাবিবুর রহমানকে (দৈনিক বাংলাদেশের খবর) সভাপতি ও দিলীপ কুমার সাহাকে (দৈনিক ইত্তেফাক) সাধারণ সম্পাদক করে ১৪ সদস্যবিশিষ্ট কার্যকরী পরিষদের কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন : সহ-সভাপতি হেলাল উদ্দিন (দৈনিক ইনকিলাব) ও খাইরুল মোমেন স্বপন (দৈনিক মানবজমিন), যুগ্ম সম্পাদক শামীম আল মামুন (আওয়ার নিউজ২৪), অর্থ সম্পাদক আবদুল্লাহ আল মহসিন (আমাদের নিকলী ডটকম), দপ্তর সম্পাদক আব্দুর রহমান রিপন (নবধারা র্বাতা), প্রচার সম্পাদক সানি সূত্রধর (ওয়ান নিউজ ২৪), সাংগঠনিক সম্পাদক প্রদীপ সাহা (পার্লামেন্ট ওয়াচ), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জয়দেব আচার্য্য (এবি নিউজ ২৪); নির্বাহী কমিটির সদস্য- রানাউজ্জামান, আজমল আহসান, তোফায়েল আহছান ও নুরুল ইসলাম।

নবগঠিত নিকলী প্রেসক্লাবের সভাপতি, সাধারণ সম্পাদকসহ সকল সদস্যকে নিকলী উপজেলাভিত্তিক প্রথম অনলাইন সংবাদমাধ্যম আমাদের নিকলী ডটকম পরিবারের পক্ষ থেকে অভিনন্দন।

নির্বাহী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক

Similar Posts

error: Content is protected !!