মহাস্থানে স্ত্রীর বিরুদ্ধে অভিযোগ এনে যুবকের সংবাদ সম্মেলন

মহাস্থান (বগুড়া) প্রতিনিধি ।।

গতকাল শুক্রবার সন্ধ্যায় মহাস্থান প্রেস ক্লাবে স্থানীয় রাশেদুল ইসলাম নামের এক যুবক সংবাদ সম্মেলন করেছেন। বগুড়া সদরের লাহিড়ীপাড়া ইউনিয়নের রোকনগাড়ি গ্রামের মৃত শুকুর আলী প্রাং এর পুত্র মোঃ রাশেদুল ইসলাম সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি তার প্রথম স্ত্রীর বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ আনেন।

তিনি জানান, ২০০৭ সালে শিবগঞ্জ উপজেলাধীন পলীপাড়া গ্রামের আব্দুল আজিজের মেয়ে মোছাঃ আফরিন বেগমের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। দাম্পত্য জীবনে তাদের ৩টি সন্তানের জন্ম হওয়ার পর থেকেই কলহ শুরু হয়। দাম্পত্য কলহের জেরে ২০১৭ সালে পারিবারিকভাবে তাদের মধ্যে ছাড়াছাড়ি হয়। পরে ৩ সন্তানের ভবিষ্যতের কথা চিন্তা করে উভয়পক্ষের সম্মতিতে একই বছর নতুন করে কাবিননামামূলে তারা পুনরায় বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।

কিছুদিন যেতে না যেতেই তার স্ত্রী মোছাঃ আফরিন বেগম সংসারে ঝামেলা শুরু করে পিত্রালয়ে চলে যায় এবং স্বামীর বিরুদ্ধে আদালতে মিথ্যা অভিযোগ দিয়ে মামলা দায়ের করেন; যা এখনো আদালতে বিচারাধীন। মামলা করার পর থেকে উক্ত আফরিন বেগম তাকে বিভিন্নভাবে হুমকি ধমকী প্রদান এবং আরো মিথ্যা মামলা দিয়ে হয়রানী করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে বলে লিখিত সংবাদ সম্মেলনে জানান রাশেদুল। সংবাদ সম্মেলনে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের মাধ্যমে এর সুষ্ঠু প্রতিকার দাবী করেন।

Similar Posts

error: Content is protected !!