কুলিয়ারচর ফ্রেন্ডস ফোরাম : আহ্বায়ক কামাল উদ্দিন সদস্য সচিব আজহারুল ইসলাম

আবদুল্লাহ আল মহসিন, বিশেষ সংবাদদাতা ।।

প্রবাসে অবস্থানরত কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার প্রবাসিদের উদ্যোগে “কুলিয়ারচর প্রবাসি ফ্রেন্ডস ফোরাম” নামে সংগঠনের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। ধর্ম-বর্ণ নির্বিশেষে সব মানুষের পাশে থাকার ঘোষণায় আত্মপ্রকাশ করা সংগঠনটি সম্পূর্ণ অরাজনৈতিক। এলাকার শিক্ষা ও সামাজিক উন্নয়নে তারা কাজ করবে।

সংগঠনটির মুখপাত্র জানান, আগামী ১ জুলাই সংগঠনটির একটি কার্যকরি কমিটি গঠনের উদ্দেশে আহ্বায়ক হিসাবে আমেরিকা প্রবাসি মোঃ কামাল উদ্দিন ও আমেরিকা প্রবাসি আজহারুল ইসলাম রায়হানকে সদস্য সচিব করে ২৩ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটির তালিকা ও নাম ঘোষণা করা হয়েছে।

দেশবাসির কাছে দোয়া চেয়ে ফোরামের সদস্য সচিব আজহারুল ইসলাম রায়হান জানান, আমরা প্রবাসীরা দেশবাসির কাছে দোয়া চাই, মহান আল্লাহ যেন আমাদের এই সংগঠনকে কুলিয়ারচরবাসি তথা বাংলাদেশের কল্যাণে কাজ করার তৌফিক দেন। তিনি করোনা মহামারিতে মানবতার পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

আহ্বায়ক কমিটির সদস্যরা হলেন- মোঃ কামাল উদ্দিন আহ্বায়ক (আমেরিকা প্রবাসি), আজহারুল ইসলাম রায়হান সদস্য সচিব (আমেরিকা প্রবাসি), মোঃ মনির উজ্জামান সিনিয়র যুগ্ম আহ্বায়ক (সৌদি আরব), মোঃ আজিজুর রহমান যুগ্ম আহ্বায়ক (কুয়েত), আবুল কালাম আযাদ যুগ্ম আহ্বায়ক (সৌদি আরব), মোঃ আরিফুর রহমান যুগ্ম আহ্বায়ক (সিংগাপুর), জীবন আফরাদ যুগ্ম আহ্বায়ক (সিংগাপুর), রফিকুল্লাহ রবি যুগ্ম আহ্বায়ক (মালয়েশিয়া), আদনান সানি রাজিব (ইতালি), আল ইমরান সিদ্দীকি, রাজেশ আহমদ শাকিল যুগ্ম আহ্বায়ক (সৌদি আরব), মোঃ শাহিন যুগ্ম আহ্বায়ক (সৌদি আরব), হুমায়ুন কবির যুগ্ম আহ্বায়ক (সৌদি আরব), মোশারফ হোসেন উজ্জল যুগ্ম আহ্বায়ক (সৌদি আরব), সজিব আহসান যুগ্ম আহ্বায়ক (সৌদি আরব), আবদুস সালাম যুগ্ম আহ্বায়ক (আরব আমিরাত), ফরিদ উদ্দিন যুগ্ম আহ্বায়ক (সিংগাপুর), আবদুস সাত্তার যুগ্ম আহ্বায়ক (সৌদি আরব), মাখন রহমান যুগ্ম আহ্বায়ক (সৌদি আরব), শহিদুল ইসলাম যুগ্ম আহ্বায়ক (সংযুক্ত আরব আমিরাত)।

Similar Posts

error: Content is protected !!