নিকলীর রোজগারহীন মানুষের পাশে এমপি আফজাল

খাইরুল মোমেন স্বপন, বিশেষ প্রতিনিধি ।।

মঙ্গলবার (৭ এপ্রিল) কিশোরগঞ্জের হাওর উপজেলা নিকলীর রোজগারহীনদের খাদ্য সহায়তা দিতে মাঠে নেমেছেন বিশিষ্ট শিল্পপতি ও কিশোরগঞ্জ-৫ (নিকলী-বাজিতপুর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব আফজাল হোসেন।

উপজেলার ৭ ইউনিয়নের এক হাজার ৮০০ অসহায় রোজগারহীন মানুষকে দেয় খাদ্য সহায়তায় রয়েছে জনপ্রতি ১০ কেজি চাল, ৩ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি লবণ, ১ কেজি তেল ও একটি সাবান।

এ সময় আলহাজ মো. আফজাল হোসেন এমপি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইসহাক ভূইয়া, সাধারণ সম্পাদক কারার সাইফুল ইসলাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান এ এম রুহুল কুদ্দুস ভূইয়া, উপজেলা নির্বাহী অফিসার সামছুদ্দিন মুন্না, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিয়াজুল হক আয়াজ, মহিলা ভাইস চেয়াম্যান রেজিয়া আক্তার, নিকলী থানার ওসি শামছুল আলম ছিদ্দিকি, সদর ইউপি চেয়ারম্যান কারার শাহরিয়ার আহম্মেদ তুলিপসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এমপি আলহাজ্ব আফজাল হোসেন জানান, করোনাভাইরাসে পুরো বিশ্ব আজ বিপর্যস্ত। আমাদের মতো গরিব দেশে সরকারের একার পক্ষে এ বিপর্যয় কাটিয়ে উঠা কঠিন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে আমি আমার সাধ্যমত অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। সকল অবস্থায় মানুষের পাশে ছিলেন, আছেন এবং থাকবেন বলেও উল্লেখ করেন এই শিল্পপতি ও জনপ্রতিনিধি।

Similar Posts

error: Content is protected !!