ধামইরহাটে ইউপি চেয়ারম্যান কামরুজ্জামানের ৫ বছরপূর্তি উদযাপন

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি ।।

নওগাঁর ধামইরহাটে ইউপি চেয়ারম্যান হিসেবে ৫ বছর পূর্ণ মেয়াদে দায়িত্ব পালন সম্পন্ন করেছেন ইউপি চেয়ারম্যান মো. কামরুজ্জামান। সোমবার (২০ সেপ্টেম্বর) ধামইরহাট বাজারস্থ মেসার্স রাইহান চালকলে ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল লতিফ মাস্টারের সভাপতিত্বে ৫ বছর সফলভাবে দায়িত্ব পালন উপলক্ষে এই পূর্তি উৎসবে প্রধান অতিথি ছিলেন সাবেক সফল উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. দেলদার হোসেন।

আলোচনায় ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান চলতি মাসের ৭ সেপ্টেম্বর তার চেয়ারম্যান হিসেবে ৫ বছর পূর্ণ হয় জানিয়ে বলেন, “২০১৬ সালের ৩১ মার্চ ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকে ধামইরহাটে সর্বোচ্চ ভোট পেয়ে ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলাম এবং ওই বছরের ৭ সেপ্টেম্বর চেয়ারম্যান দায়িত্ব গ্রহণ করেছি। প্রতিবছর ইউনিয়নের সকল নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে বর্ষপূর্তির অনুষ্ঠান করেছি। আাগামী নির্বাচনে আবারও নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিতে চাই।”

অনুষ্ঠানে আওয়ামী মহিলা লীগের সভানেত্রী আঞ্জুয়ারা, সাবেক কমান্ডার ও বীর মুক্তিযোদ্ধা অফির উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম, আওয়ামী লীগ নেতা আলী আহমেদ দেওয়ান, ১নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সম্পাদক আব্দুল হাই সিদ্দিক, ২ নম্বর ওয়ার্ডের সভাপতি মোশারফ হোসেন, সম্পাদক আমিরুল ইসলাম, ৩নম্বর ওয়ার্ডের সম্পাদক রাশেদুল ইসলাম, ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রফিকুল আতিক কনক, সম্পাদক মোস্তাফিজুর রহমান, ৫ নম্বর ওয়ার্ডের সম্পাদক এমরান হোসেন, ৬ নম্বর ওয়ার্ডের যুবনেতা আক্কাস আলী, ৭ নম্বর ওয়ার্ডের সভাপতি আবু হানিফ মজনু ও ৮নং ওয়ার্ডের সভাপতি হারুনুর রশিদসহ সকল ওয়ার্ডের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও সমর্থকবৃন্দ উপস্থিত ছিলেন।

Similar Posts

error: Content is protected !!