মামুদপুরে শিশুসহ একই পরিবারের ৬জনকে কুপিয়ে আহত


বিশেষ প্রতিনিধি ।।

কটিয়াদীর মামুদপুরে রোববার ১ অক্টোবর রাতে ধারালো অস্ত্রের উপর্যুপরি আঘাতে একই পরিবারের স্কুল পড়ুয়া ১ শিশুসহ ৬জনকে আহত করেছে দুর্বৃত্তরা। আহতদের একইদিন রাতে স্থানীয়রা উদ্ধার করে নিকলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

মামলার বিবরণ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রোববার বিকালে অটোরিকশা করে কটিয়াদীর করগাঁও থেকে মামুদপুরে আসার ভাড়া নিয়ে করগাঁও ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র ও মামুদপুর গ্রামের সেলিম মিয়ার ছেলে মামুনের (১৫) সাথে একই গ্রামের মূসা মিয়ার ছেলে দিদারের (১৯) তর্ক বাঁধে। এরই জেরে রাত ৭টায় দিদার ও তার পিতা মুসা মিয়া দলবল সমেত ধারালো অস্ত্র নিয়ে মামুনের বাড়িতে আক্রমণ চালায়।

বাড়িঘরে লুটতরাজসহ দুর্ববৃত্তদের ধারালো অস্ত্রের উপর্যুপরি আঘাতে মামুন, তার ছোট ভাই ৭ম শ্রেণির ছাত্র শাওন (১২), মা শিরিণ (৪৫), বাবা সেলিম মিয়া (৫৫)সহ ৬জন গুরুতর আহত হয়।

এলাকাবাসি তাদেরকে উদ্ধার করে রাতেই নিকলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহতদের মধ্যে শিশু শাওনের অবস্থা আশঙ্কাজনক বলে হাসপাতাল সূত্র জানায়।

এ ঘটনায় মামুনের মামা মো. শাহিন মিয়া বাদী হয়ে রোববার দিদার ও তার পিতা মুসা মিয়াসহ ৫জনের নাম উল্লেখ করে কটিয়াদী থানায় একটি অভিযোগ দায়ের করেন।

Similar Posts

error: Content is protected !!