জালালপুরের ফুটবল খেলায় চ্যাম্পিয়ন সুতি-নখলা একাদশ

মো: হেলাল উদ্দিন, বিশেষ প্রতিনিধি ।।

কিশোরগঞ্জের নিকলী উপজেলাস্থ জালালপুর খেলার মাঠে গতকাল মঙ্গলবার (২ জুলাই ২০১৯) অনুষ্ঠিত হয়েছে স্থানীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ। এতে প্রতিদ্বন্দ্বিতা করে করিমগঞ্জের ইন্দা একাদশ ও কটিয়াদীর সুতি-নখলা ফুটবল একাদশ।

তরুণ যুবলীগ নেতা ইয়াসীন আল ইসহাকের আয়োজনে মঙ্গলবারের ফুটবল ফাইনাল খেলায় প্রধান অতিথি ছিলেন নিকলী উপজেলা পরিষদ চেয়ারম্যান এ এম রুহুল কুদ্দুস ভূইয়া জনি। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান রিয়াজুল হক আয়াজ কারপাশা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তাকি আমান খান।

করিমগঞ্জের ইন্দা ফুটবল একাদশ এবং কটিয়াদীর সুতি-নখলা ফুটবল একাদশের মধ্যকার ফাইনাল খেলায় তীব্র প্রতিদ্বন্দ্বিতা উপভোগ করে উপস্থিত হাজারো দর্শক-সমর্থক। নির্ধারিত ৯০ মিনিট গোলশূন্য থাকায় খেলা গড়ায় অতিরিক্ত ১০ মিনিটে।

অতিরিক্ত সময়েও কোনো দলই গোলের দেখা পায়নি। অবশেষে জয়-পরাজয় নির্ধাণের জন্যে টাইব্রেকারে গড়ায়। নির্ধারিত ৫ শটেও ফল নিশ্চিত না হলে দ্বিতীয় দফায় জালে শট নিয়ে সুতি-নখলা ফুটবল একাদশ চ্যাম্পিয়নের গৌরব ছিনিয়ে নেয়।

বিজয়ী সুতি-নখলা ফুটবল একাদশকে ওয়ালটন ফ্রিজ পুরস্কার হিসেবে তুলে দেন অনুষ্ঠানের অতিথিবৃন্দ। রানারআপ ইন্দা ফুটবল একাদশকে দেয়া হয় এলইডি টেলিভিশন।

কারপাশা ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার মফিজ উদ্দিনের সঞ্চালনায় পুরস্কার প্রদান অনুষ্ঠানের সভাপতিত্ব করেন এলাকার প্রবীণ ব্যক্তি ও সমাজসেবক আবু বাক্কার। পুরস্কার প্রদান অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মো: হাফিজ উদ্দিন, কারপাশা প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক খালেদ সাইফুল্লাহ, গোলাম ইয়াহিয়া খান আমরু, মো: বিলাল হোসাইন, মো: শাহ আলম প্রমুখ।

পুরস্কার প্রদানের আগে বক্তৃতায় অনুষ্ঠানের প্রধান অতিথি নিকলী উপজেলা পরিষদ চেয়ারম্যান এ এম রুহুল কুদ্দুস ভূইয়া বলেন, জালালপুর বাজার হতে রাষ্ট্রপতি সড়কের সাথে সংযোগ রাস্তাটি নির্মাণ করা হবে এবং মাঠে মাটি ভরাটসহ সীমানা দেয়াল করা হবে। এ সময় হাজার হাজার দর্শক করতালির মাধ্যমে তাঁকে স্বাগত জানান।

Similar Posts

error: Content is protected !!