করিমগঞ্জে দুলাভাইয়ের মারধরে কলেজছাত্রীর মৃত্যু

আমাদের নিকলী ডেস্ক ।।

কিশোরগঞ্জের করিমগঞ্জে দুলাভাইয়ের মারধরে রোখসানা আক্তার (১৭) নামে এক কলেজছাত্রীর মৃত্যুর অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (৭ এপ্রিল) বিকেলে উপজেলার মোদকপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

রোখসানা আক্তার করিমগঞ্জ উপজেলার গুজাদিয়া হাইধনখালী গ্রামের গিয়াস উদ্দিনের মেয়ে। তিনি করিমগঞ্জ মহাবিদ্যালয়ের একাদশ শ্রেণির শিক্ষার্থী।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, উপজেলার মোদকপাড়া গ্রামের বাসিন্দা মাহবুবুল আলম ওমরের (৩৫) সঙ্গে ২০০৮ সালে গুজদিয়া হাইধনখালী গ্রামের গিয়াস উদ্দিনের মেয়ে হাওয়া আক্তারের বিয়ে হয়। স্বামীর সঙ্গে মনোমালিন্য হওয়ায় কিছুদিন আগে হাওয়া আক্তার বাবার বাড়ি চলে যান।

বৃহস্পতিবার দুপুরে কলেজ থেকে ছোট বোন রোখসানা আক্তারকে নিয়ে বাড়ি ফিরছিলেন হাওয়া আক্তার। এসময় রাস্তায় স্ত্রীর সঙ্গে মাহবুবুল আলমের তর্কাতর্কি শুরু হয়। বোন ও দুলাভাইয়ের বাগবিতণ্ডা থামাতে গেলে রোখসানাকে মারধর করেন মাহবুবুল।

ঘটনার পর বাড়িতে ফিরেই অসুস্থ হয়ে পড়েন কলেজছাত্রী রোখসানা। পরে পরিবারের লোকজন তাকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক জানান, হাসপাতালে নেওয়ার আগেই রোখসানার মৃত্যু হয়েছে।

করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম সিদ্দিকী বলেন, “ওই তরুণীর গলা ও বুকে আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা করেছেন। অভিযুক্ত মাহবুবুল আলম ওমরকে গ্রেফতারের চেষ্টা চলছে।”

 

সূত্র : জাগোনিউজ২৪

Similar Posts

error: Content is protected !!