নিকলীতে আওয়ামীলীগের পুনঃইফতার অনুষ্ঠিত

নিকলী (কিশোরগঞ্জ) প্রতিনিধি ।।

নিকলী উপজেলা আওয়ামীলীগের ব্যানারে বুধবার (১৩ জুন ২০১৮) বিকালে নতুন বাজার বালু মহালে পুনঃ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আয়োজক ও নেতৃবৃন্দের বক্তব্যে অন্তঃদ্বন্দ্বের বহিঃপ্রকাশে আওয়ামী সমর্থকদের মধ্যে বিরাজ করছে মিশ্র প্রতিক্রিয়া।

নিকলী উপজেলা যুবলীগ নেতা কাউসারুল আলমের সঞ্চালনায় ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি গোলামুর রহমান গোলাপের সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও কিশোরগঞ্জ জেলা আওয়ামীলীগ যুগ্ম সম্পাদক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু, সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ইকবাল হোসেন, ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক অজয় কর খোকন, জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি আলহাজ্ব মো. আলাউল হক, জেলা কৃষকলীগ সহ-সভাপতি ফারুক আহম্মেদ, উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক আসাদুল হক লিটন, জেলা ছাত্রলীগ সহ-সভাপতি সুজন মাহমুদ তালাশ প্রমুখ।

তিন সহস্রাধিক কর্মী-সমর্থকদের উপস্থিতিতে ইফতারের আগে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তারা, কিশোরগঞ্জ-৫ (নিকলী-বাজিতপুর) আসনের বর্তমান সংসদ সদস্য আফজাল হোসেন প্রকৃতপক্ষে একজন ব্যবসায়ী এবং অল্পশিক্ষিত, অসাংগঠনিক সাংসদ বলে উল্লেখ করেন। তার দ্বারা দল বা এলাকাবাসী ভালো কিছু আশা করতে পারে না, হয়নি বলেও জানান। আসছে নির্বাচনে আফজাল হোসেন ছাড়া যে কাউকে মনোনয়ন দিলে তারা দলের পক্ষে কাজ করবেন বলেও বক্তব্যে স্পষ্ট করেন।

উল্লেখ্য, গত ২ জুন নিকলীস্থ ৩শ’ আসনবিশিষ্ট জেলা পরিষদ অডিটরিয়ামে সদর ইউনিয়ন আওয়ামীলীগের ব্যানারে আয়োজিত হলেও উপজেলার নেতৃবৃন্দের অংশগ্রহণে ইফতার মাহফিল সম্পন্ন হয়। সাংসদ আলহাজ্ব আফজাল হোসেনসহ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

Similar Posts

error: Content is protected !!