সিংপুর ইউনিয়ন চেয়ারম্যানের মায়ের ইন্তেকাল

নিজস্ব প্রতিনিধি ।।

নিকলী উপজেলার সিংপুর ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ারুল হকের মাতা সাজেদা খাতুন গতকাল রোববার (১৬ সেপ্টেম্বর ২০১৮) দুপুর ২টায় ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। তাঁর বয়স হয়েছিল ৮৭ বছর। তিনি ৫ ছেলে, ৬ মেয়ের জননী ছিলেন।

মরহুমা সাজেদা খাতুনের স্বামী আব্দুল আজিজ সিংপুর ইউনিয়ন আওয়ামীলীগের প্রতিষ্ঠাকালীন ওয়ার্ড সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। সাজেদা খাতুনের বড় ছেলে নিকলী সদর প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক চান মিয়া, দ্বিতীয় ছেলে পরিবার পরিকল্পনা মন্ত্রণালয়ের সাবেক জেলা ইন্সপেক্টর মরহুম রুহুল আমিন, তৃতীয় ছেলে সিংপুর ইউপির বর্তমান চেয়ারম্যান আনোয়ারুল হক আনোয়ার, চতুর্থ ছেলে সিংপুর ইউপি যুবদলের সাবেক সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ব্যবসায়ী সালাউদ্দীন মিলন এবং ৫ম ছেলে সিংপুর ইউপি বিএনপির বর্তমান প্রচার সম্পাদক সাকির উদ্দীন।

ভাটিবরাটিয়া বড়বাড়ি (আজিজ ভবন) নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে তিনি গতকাল দুপুরে মারা যান। রোববার রাত সাড়ে ১০টায় ভাটিবরাটিয়া বড়বাড়ি স্কুলমাঠে মরহুমার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। সিংপুরের আওয়ামীলীগ, বিএনপি ও সকল রাজনৈতিক নেতৃবৃন্দসহ স্থানীয় বিশিষ্ট ব্যক্তিবগ জানাজায় উপস্থিত ছিলেন। রোববার রাতে জানাজা শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। সাজেদা খাতনের রুহের মাগফিরাত কামনায় পরিবারের পক্ষ থেকে দোয়া চাওয়া হয়েছে।

Similar Posts

error: Content is protected !!