নিকলী উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধি ।।

কিশোরগঞ্জের নিকলীস্থ জেলা পরিষদ অডিটরিয়াম কাম কমিউনিটি সেন্টারে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে শনিবার (৩০ মার্চ ২০১৯)। সভায় উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব মো. ইসহাক ভূইয়া ও সহ-সভাপতি আলহাজ্ব মো. ইকবাল হোসেনকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে অবাঞ্ছিত ঘোষণা করেছে দলটির একাংশের নেতা-কর্মিরা।

সংগঠনটির উপজেলা সাধারণ সম্পাদক কারার সাইফুল ইসলামের সঞ্চালনায় সহ-সভাপতি গোলামুর রহমান গোলাপের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন নিকলী উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি রফিকুল ইসলাম মরম আলী, যুগ্ম সাধারণ সম্পাদক মানিক চেীধুরী, প্রচার সম্পাদক আশরাফ উদ্দিন, আইন বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান লিটন, কৃষি বিষয়ক সম্পাদক ইমান আলী, সদস্য সব্দর আলী, ৭ ইউনিয়ন সভাপতি সম্পাদকবৃন্দ।

বক্তারা জানান, সভাপতি আলহাজ্ব ইসহাক ভূইয়া ও সহ-সভাপতি আলহাজ্ব ইকবাল হোসেন ২৪ মার্চ অনুষ্ঠিত ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থি এম রুহুল কুদ্দুস ভূইয়া জনির (মোটর সাইকেল) পক্ষে জোরালো ভূমিকা রেখেছেন। দলীয় শৃঙখলা ভঙ্গকারিদের সাথে দলের কোন সম্পর্ক থাকতে পারে না। শীঘ্রই আওয়ামীলীগ প্রধান ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরাবরে দুইজনের বহিষ্কারাদেশের জন্য কাগজপত্র ও প্রমাণাদি পাঠানো হবে।

সংগঠনটির সভাপতি আলহাজ্ব মো. ইসহাক ভূইয়া জানান, বর্ধিত সভাটি সম্পর্কে আমি কিছুই জানি না। কী হয়েছে তাও আমার অজানা।

উল্লেখ্য, ২৪ মার্চ অনুষ্ঠিত ৫ম নিকলী উপজেলা পরিষদ নির্বাচনে সভাপতি আলহাজ্ব মো. ইসহাক ভূইয়ার পুত্র স্বতন্ত্র প্রার্থি এম রুহুল কুদ্দুস ভূইয়া জনি (মোটর সাইকেল) ৪ হাজার ৩৪৭ ভোটের ব্যবধানে আওয়ামীলীগ দলীয় প্রার্থি দলটির উপজেলা সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান কারার সাইফুল ইসলামকে পরাজিত করে বিজয়ী হন।

Similar Posts

error: Content is protected !!