নিকলীতে এইচএসসি পরীক্ষা দিতে এসে খুনের আসামি ও প্রক্সিদাতা আটক

খাইরুল মোমেন স্বপন, বিশেষ প্রতিনিধি ।।

চলমান উচ্চ মাধ্যমিকের (এইচএসসি) মঙ্গলবার (১৬ এপ্রিল ২০১৯) তথ্য ও প্রযুক্তি পরীক্ষা দিতে এসে খুনের মামলার আসামি রুবেল মিয়া (২৩) ও সাজ্জাদ হোসেন জয় (২২) নামের এক প্রক্সিদাতাকে আটক করা হয়েছে।

আটক রুবেল উপজেলার জারইতলা ইউনিয়নের ধারীশ্বর গ্রামের আসকর আলীর পুত্র ও ১/১১/২০১৮ সালে নিকলী থানায় দায়েরকৃত একটি হত্যা মামলার আসামি। প্রক্সিদাতা কটিয়াদী উপজেলার করগাঁও ইউনিয়নের বাসিন্দা সাজ্জাদ হোসেন জয়কে অভিভাবকের মুচলেকায় ছেড়ে দেয়া হয়েছে।

নিকলী থানা সূত্র জানায়, বিগত বছরের ৩০ অক্টোবর উপজেলার জারইতলার ধারীশ্বর গ্রামের অবসরপ্রাপ্ত সেনা সার্জেন্ট মো. শহীদুল্লাহ খুন হন। ১ নভেম্বর ২০১৮ শহীদুল্লার স্ত্রী মনোয়ারার দায়েরকৃত মামলার ৫ নং আসামি রুবেল। গোপন সংবাদের ভিত্তিতে রুবেলকে পরীক্ষা শেষে কেন্দ্রের বাইরে থেকে আটক করা হয়।

নিকলী জিসি পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্র সচিব প্রভাষক রিটন সরকার জানান, মঙ্গলবার সকালে এইচএসসির তথ্য ও প্রযুক্তি পরীক্ষা চলাকালে ফুরকান মিয়ার (রোল-৬৯০৬৪৯) স্থলে সাজ্জাদ হোসেন জয় নামের এক যুবক পরীক্ষা দিতে আসে। কর্তব্যরত শিক্ষকদের সন্দেহ হলে জয়কে আটক করেন তারা। পরে কেন্দ্র সচিবের নির্দেশনায় ফুরকান মিয়ার পরীক্ষা বাতিল করা হয়। সাজ্জাদ হোসেন জয়কে অভিভাবকের মুচলেকায় ছেড়ে দেয়া হয়।

তিনি আরও জানান, ২০১৮ সালের পরীক্ষায় রুবেল ও ফুরকান দু’জনেই তথ্য ও প্রযুক্তি বিষয়ে অকৃতকার্য ছিলো। এ বছর শুধু এই বিষয়েরই পরীক্ষার্থী ছিলো দু’জন।

Similar Posts

error: Content is protected !!