নান্দাইল থেকে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

হুমায়ুন কবির, নিজস্ব প্রতিনিধি ।।

ময়মনসিংহ জেলার নান্দাইল থানাধীন কলাপাড়া এলাকা থেকে ৪০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ। আটককৃতরা হলেন নেত্রকোনা জেলার কেন্দুয়া থানার পেছুন্দরী গ্রামের মৃতঃ মজিদ মিয়ার ছেলে মোঃ কামরুজ্জামান ও কিশোরগঞ্জ জেলার তারাইল উপজেলার জাওয়ার গ্রামের মোঃ আব্দুস সাত্তারের ছেলে মোঃ আরিফ মিয়া। সোমবার (২২ এপ্রিল ২০১৯) সন্ধ্যা আনুমানিক সাড়ে ৭টায় তাদের আটক করা হয়।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প-এর কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার বিএন এম শোভন খানের নেতৃত্বে একটি আভিযানিক দল তাদের আটক করে। তারা চিহ্নিত মাদক ব্যবসায়ী।

লে. কমান্ডার, বিএন এম শোভন খান জানান, মাদককে নির্মূলের ক্ষেত্রে কিশোরগঞ্জ র‌্যাব নিরলসভাবে কাজ করে যাচ্ছে। র‌্যাব তার প্রতিষ্ঠালগ্ন থেকে জঙ্গি ও সন্ত্রাস, মাদক, অস্ত্র, অপহরণ, হত্যা, নারী নির্যাতন ও ধর্ষণসহ বিভিন্ন প্রকার অবৈধ কর্মকাণ্ডের বিরুদ্ধে আপোষহীন অবস্থানে থেকে কাজ করে যাচ্ছে যা দেশের সর্বস্তরের জনসাধারণ কর্তৃক ইতোমধ্যেই বিশেষভাবে প্রশংসিত হয়েছে।

ইয়াবাসহ আটক হওয়া মো. ফখরুল আলম মুক্তার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদেও সে মাদক কেনাবেচার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

এই ঘটনায় তার বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ময়মনসিংহ জেলার নান্দাইল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও লে. কমান্ডার, বিএন এম শোভন খান জানিয়েছেন।

Similar Posts

error: Content is protected !!