নানশ্রীতে আশ্রব শেখ ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ

মোঃ হেলাল উদ্দিন, বিশেষ সংবাদদাতা ।।

কিশোরগঞ্জের নিকলী উপজেলার কারপাশা ইউনিয়নের নানশ্রী (সিংগারপাড়) গ্রামের সম্পূর্ণ অরাজনৈতিক সামাজিক সংগঠন হাজী আশ্রব শেখ ফাউন্ডেশন করোনার এ মহামারিতে আজ শুক্রবার (১৫ মে) সকাল ১০টায় মরহুম হাজী আশ্রব আলীর (সিংগারপাড়ে) নিজ বাড়িতে ফাউন্ডেশনের নিজস্ব অর্থায়নে তিন গ্রামে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করেছে।

নানশ্রী, জালালপুর ও সহরমূলের ২০০ হতদরিদ্র পরিবার প্রতি ১ কেজি চিনি, ১ প্যাকেট সেমাই, ১ লিটার সয়াবিন তেল, ১ কেজি মুড়ি, ১ কেজি খেজুর, ১ কেজি বুট বিতরণ করা হয়। ২০১৮ সাল থেকে অরাজনৈতিক এ সংগঠনটি বিভিন্ন দুর্যোগে গ্রামের মানুষের পাশে আর্ত মানবতার সেবায় নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

ইফতার ও ঈদ সামগ্রী দেওয়ার সময় কথা হয় সহরমূল গ্রামের হতদরিদ্র ফুলনেছার (৫৫) সাথে। তিনি বলেন, আমাদের গরিব মাইনষের যেমন থাকার কথা এমনি আছি। আমরা বাবা কিছু কইতে পারি না, সইতে পারি। ইটখলায় আমার দুইটা ছেরা কাজ করতো। করোনার ভয় বাড়িতে আয়া কষ্টে আছি। ইফতারি যারা দিছে হেরারে আল্লাহ ভালা রাহুক।

সকাল থেকে মানুষ আসতে থাকে ইফতার সামগ্রী নেয়ার জন্য। সামাজিক দূরত্ব বজায় রেখে অল্প সময়ে শেষ করা হয় বিতরণ কার্যক্রম। বিতরণের সময় উপস্থিত ছিলেন, গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গসহ ফাউন্ডেশনের সভাপতি মোঃ বিলাল হোসাইন, মোঃ বকুল মিয়া, হাজী আবুবাক্কার, গুনধর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক জাকারিয়া প্রমুখ।

Similar Posts

error: Content is protected !!