পাকুন্দিয়ায় মাদ্রাসাছাত্রী ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার

আমাদের নিকলী ডেস্ক ।।

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় নবম শ্রেণির এক মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে আবু সাঈদ (৬৫) নামের এক বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ। উত্ত্যক্তের বিষয় জানাজানি হলে ক্ষুব্ধ হয়ে ছাত্রীকে ধর্ষণ করে ওই বৃদ্ধ।

গত শনিবার (২ এপ্রিল ২০২২) রাতে তাকে নিজ গ্রাম থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতার আবু সাঈদ সম্পর্কে ধর্ষিতার দাদা বলে জানা গেছে। সে দুই সন্তানের জনক এবং উপজেলার আহুতিয়া গ্রামের মৃত ইয়াকুব মিয়ার ছেলে।

রোববার দুপুরে তাকে কিশোরগঞ্জের আদালতে সোপর্দ করা হয়। আদালত তাকে জেলা কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

পুলিশ, পরিবার ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, আবু সাঈদ ওই কিশোরীকে মাদ্রাসায় যাওয়া-আসার পথে ঠাট্টার ছলে উত্ত্যক্ত করত। এ বিষয়টি ওই কিশোরী তার মাকেও জানিয়েছিল। বিষয়টি জানাজানি হলে ক্ষিপ্ত হয়ে উঠেন আবু সাঈদ। গত শনিবার বেলা ১১টার দিকে ওই ভুক্তভোগী শিক্ষার্থী বাড়ি থেকে মাদ্রাসায় যাচ্ছিলেন। এ সময় কৌশলে তাকে বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণ করেন আবু সাঈদ।

এ ঘটনায় শনিবার বিকালে ওই ভুক্তভোগী শিক্ষার্থীর মা বাদী হয়ে আবু সাঈদকে একমাত্র আসামি করে পাকুন্দিয়া থানায় একটি মামলা করেন। ওই রাতেই আসামিকে গ্রেফতার করে পুলিশ।

পাকুন্দিয়া থানার ওসি নাহিদ হাসান সুমন জানান, মেয়েটির মায়ের দায়ের করা মামলায় একমাত্র আসামি হিসেবে আবু সাঈদকে গ্রেফতার করা হয়েছে। রোববার দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

 

 

সূত্র : যুগান্তর

Similar Posts

error: Content is protected !!