নিকলী-কিশোরগঞ্জ সড়কে অটো-লরির সংঘর্ষে নিহত ২

আমাদের নিকলী ডেস্ক ।।

কিশোরগঞ্জে যাত্রীবাহী ব্যাটারিচালিত অটোরিকশা ও লরির মুখোমুখি সংঘর্ষে রাফি (১৫) ও হাবিবুল্লাহ (১৭) নামে দুই কিশোর নিহত হয়েছে। এ ঘটনায় আরো অন্তত ৫ জন আহত হয়েছে। মঙ্গলবার ১৯ সেপ্টেম্বর রাত ৯টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার কড়িয়াইল ব্রিক ফিল্ড এলাকায় কিশোরগঞ্জ-নিকলী সড়কে এই মারাত্মক দুর্ঘটনাটি ঘটে। নিহত দুই কিশোরের মধ্যে রাফি কর্শাকড়িয়াইল ইউনিয়নের সেহড়া গ্রামের নূরুল ইসলামের ছেলে এবং হাবিবুল্লাহ দানাপাটুলী ইউনিয়নের গাগলাইল গ্রামের বাচ্চু ভূঁইয়ার ছেলে।

এদিকে আহতদের মধ্যে দুই অটোরিকশা যাত্রী আবদুর রশিদ (৩৫) ও জামাল (৩৫) এবং অটোরিকশা চালক কবির (২৪) এই তিনজনকে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে আবদুর রশিদের অবস্থা আশঙ্কাজনক। এছাড়াও অপর দুই আহত শংকর (৪৫) ও আবদুল (৩৫) প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

এলাকাবাসী জানান, যাত্রীবাহী অটোরিকশাটি কিশোরগঞ্জ থেকে দানাপাটুলী ইউনিয়নের গাগলাইল এলাকায় যাচ্ছিল। পথে কড়িয়াইল ব্রিক ফিল্ড এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগতির লরির সাথে অটোরিকশাটির মুখোমুখি সংঘর্ষ হলে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় অটোরিকশায় থাকা ৭/৮ যাত্রীর সবাই কমবেশি আহত হয়। তাদের মধ্যে মুমূর্ষু অবস্থায় রাফি ও হাবিবুল্লাহকে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক রাফিকে মৃত ঘোষণা করেন। এর কিছুক্ষণ পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অটোচালক হাবিবুল্লাহর মৃত্যু হয়।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি খোন্দকার শওকত জাহান জানান, ঘটনার পর পরই লরিটিকে আটক করা হয়েছে। এছাড়া দুর্ঘটনাকবলিত অটোরিকশাটিকেও থানায় নিয়ে আসা হয়েছে। তবে লরির চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি।

 

সূত্র : কিশোরগঞ্জে অটো-লরির সংঘর্ষে দুই কিশোর নিহত, আহত ৫  [কিশোরগঞ্জ নিউজ, ১৯ সেপ্টেম্বর ২০১৭]

Similar Posts

error: Content is protected !!