নিকলী দলিল লেখক সমিতির সাবেক সাধারণ সম্পাদকের ইন্তেকাল

নিজস্ব প্রতিনিধি ।।

নিকলী দলিল লেখক সমিতির সাবেক সাধারণ সম্পাদক মুর্শিদ উদ্দিন সরকার গত বুধবার (২০ মার্চ ২০১৯) বিকাল সাড়ে ৩টায় নিকলী সদর ইউনিয়ন ষাইটধারে নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। তাঁর বয়স হয়েছিল ৫৫ বছর। মৃত্যুকালে তিনি দুই ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

মরহুম মুর্শিদ উদ্দিন নিকলী আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মুক্তিযোদ্ধা মরহুম আব্দুর রাশিদের ছোট ভাই। তাঁর বড় ছেলে মুশফিকুর রহমান তুষার ঢাকাস্থ নিকলী সমিতির সহ-ছাত্রবিষয়ক সম্পাদক এবং ঢাকাস্থ নিকলী ছাত্রপরিষদের উপদেষ্টামণ্ডলির সদস্য।

ব্যক্তিজীবনে মুর্শিদ উদ্দিন খুবই সৎ এবং সজ্জন ব্যক্তি হিসেবে পরিচিত ছিলেন।

মরহুমের জানাজা নামাজ ষাইটধার ঈদগাহ মাঠে বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় অনুষ্ঠিত হয়। উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি ইসহাক ভূইয়া, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান কারার সাইফুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ আহ্বায়ক রিয়াজুল হক আয়াজ, চান্দালী মেম্বারসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। জানাজা শেষে তাঁকে ষাইটধার গোরস্থানে দাফন করা হয়।

তাঁর মৃত্যুতে ঢাকাস্থ নিকলী সমিতির পক্ষে সাধারণ সম্পাদক মুশতাক আহম্মদ লিটন এবং ঢাকাস্থ নিকলী ছাত্রপরিষদ পরিবারের পক্ষে সংগঠনের সভাপতি মাজহারুল ইসলাম উজ্জ্বল গভীর শোক প্রকাশ করেছেন। সেই সাথে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা ও মরহুমের রূহের মাগফিরাত কামনা করেছেন।

Similar Posts

error: Content is protected !!